ফিল্মি স্টাইলে ঘরে ঢুকে ৫ লাখ টাকা—৫০ ভরি স্বর্ণ লুট

রাউজানে জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে গৃহকর্তাকে বেঁধে নগদ ৫ লাখ টাকা ও ৫০ ভরি স্বর্ণালংকার লুট করেছে ডাকাতদল।

শুক্রবার (২৮ অক্টোবর) রাত আড়াইটার দিকে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ছত্রপাড়া এলাকার মো. আলী চৌধুরীর বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাউজান পুলিশ নিয়ে ভোর ৫টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে।

ভুক্তভোগী মো. আলী চৌধুরী বলেন, জানালার গ্রিল কেটে ডাকাতরা ঘরে ঢুকে। ঘুমন্ত অবস্থায় আমার হাত, পা ও চোখ কাপড় দিয়ে বেঁধে ফেলে। এরপর চাবি নিয়ে আলমিরা খুলে ৫০ ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ ৫ লাখ টাকা লুট করে পালিয়ে যায়।

আরও পড়ুন: ফিল্মি স্টাইলে স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে হানা, হাত-পা বেঁধে লুট

জানা গেছে, শুক্রবার রাতে এক আত্মীয়ের বিয়েতে যায় পরিবারের সদস্যরা। ঘরে একা ছিলেন মো. আলী চৌধুৃরী। এদিন রাত আড়াইটার দিকে সীমানা প্রাচীর টপকে একদল ডাকাত আসে। এরপে জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে ঘুমন্ত আলী চৌধুরীর হাত, পা ও চোখ কাপড় দিয়ে বেঁধে ফেলে।

তারপর প্যান্টের পকেট থেকে আলমিরার চাবি নিয়ে নগদ ৫ লাখ টাকা ও ৫০ ভরি স্বর্ণালংকার নিয়ে চলে যায়। পরে আলীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে এবং পুলিশকে খবর দেয়।

যোগাযোগ করা হলে রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল হারুন আলোকিত চট্টগ্রামকে বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় ভুক্তভোগী মামলা করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!