ফাঁদে কিশোরী—প্রেম করল বড় ভাই, বিয়ে করল ছোট ভাই

কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিল বড় ভাই। কিন্তু হুট করে সেই প্রেমিকাকে পালিয়ে বিয়ে করল ছোট ভাই! তবে নবম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে প্রেম-বিয়ে করে রক্ষা পেল না দুভাই।

কিশোরীর মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে শনিবার (১৯ ফেব্রুয়ারি) গভীর রাতে নগরের বায়েজিদ এলাকায় অভিযান চালায় র‌্যাব। সেই অভিযানে গ্রেপ্তার করা হয় ফরহাদকে। এর আগে গ্রেপ্তার করা হয় ফয়সালকে।

জানা যায়, নবম শ্রেণীর এক ছাত্রীর সঙ্গে প্রেম ছিল সন্দ্বীপের ফয়সালের। বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে তুলে সে। এরপর পরিকল্পনা করে পালিয়ে যাওয়ার।

কথামতো তাকে আসতে বলে মেয়েটির স্কুলে। ছাত্রীটি টিকা দেওয়ার কথা বলে স্কুলে আসে। এরপর তাকে নিয়ে পালিয়ে যায় ফয়সালের ছোট ভাই ফরহাদ। অপহরণের পর ওই ছাত্রীকে বিয়েও করেন ফরহাদ।

আরও পড়ুন: সাগরপাড়ে বেড়াতে যাওয়া কিশোরীকে দলবেঁধে গোয়ালঘরে ধর্ষণ, র‌্যাবের জালে ধর্ষক

তবে এক সপ্তাহের বেশি টিকেনি তাদের সংসার! অপহরণের আটদিন পর ফরহাদকে গ্রেপ্তার করে র‍্যাব। গ্রেপ্তার মো. ফরহাদ (২২) সন্দ্বীপ উপজেলার মুছাপুর গ্রামের মাহফুজুর রহমানের ছেলে।

শনিবার রাত আড়াইটার দিকে চট্টগ্রাম নগরের বায়েজিদ থানাধীন কানন আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, ১২ ফেব্রুয়ারি নবম শ্রেণি পড়ুয়া এক ছাত্রী করোনার ভ্যাকসিন দেওয়ার জন্য স্কুলে গেলে ফরহাদ বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে অপহরণ করে নিয়ে যায়।

ওই ছাত্রী বাসায় ফিরে না যাওয়ায় তাকে অনেক খোঁজাখুঁজি করে পরিবারের সদস্যরা। একপর্যায়ে জানতে পারে এ ঘটনায় শিক্ষার্থীর মা সন্দ্বীপ থানায় দুই ভাইকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন: নিখোঁজ না অপহরণ—২৫ দিনেও খোঁজ মেলেনি কিশোরীর

শনিবার গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম নগরের বায়েজিদ থানার কানন আবাসিক এলাকা থেকে ফরহাদকে গ্রেপ্তার করা হয়। এ সময় অপহৃত শিক্ষার্থীকেও উদ্ধার করা হয়। এর আগে পুলিশ ফয়সালকে গ্রেপ্তার করে।

তিনি আরও জানান, ফয়সাল ও ফরহাদ দুই ভাই। ওই ছাত্রীর সঙ্গে মোবাইলে ফয়সাল প্রেমের সম্পর্ক গড়ে তোলে। ১২ ফেব্রুয়ারি টিকা দেওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে ফয়সালের কথামতো ওই শিক্ষার্থী ফরহাদের সঙ্গে চট্টগ্রাম আসে। ওই শিক্ষার্থীকে বিয়ে করার কথা ছিল ফয়সালের। কিন্তু তার আগেই ফরহাদ ছলিমপুরের এক কাজীর মাধ্যমে তাকে বিয়ে করে।

গ্রেপ্তার ফরহাদ ও উদ্ধার শিক্ষার্থীকে সন্দ্বীপ থানায় হস্তান্তর করা হয়েছে।

এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!