‘মুক্তিযোদ্ধা ভাতা’ তুলতে গিয়ে প্রাণ গেল বীর মুক্তিযোদ্ধার

মিরসরাইয়ে ‘মুক্তিযোদ্ধা ভাতা’ তুলতে গিয়ে মো. সাহাব উদ্দিন (৭৫) নামে এক বীর মুক্তিযোদ্ধা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় সুলতান আহমদ নামে আরও এক মুক্তিযোদ্ধা আহত হয়েছেন।

সোমবার (১৩ মার্চ) দুপুরে উপজেলার বড়তাকিয়া বাজার এলাকায় মহাসড়কর পার হওয়ার সময় চট্টগ্রামমুখী একটি দ্রুতগতির পিকআপ ভ্যানের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন মঘাদিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের হাসিমনগর এলাকার মনসুর আলী মিস্ত্রী বাড়ির মৃত বদিউর রহমানের ছেলে। আহত সুলতন একই ইউনিয়নের হাদিনগর এলাকার আলী আহমদ মিস্ত্রী বাড়ির সাদিকুর রহমানের ছেলে। আজ দুপুরে তারা দুজন একসঙ্গে মুক্তিযোদ্ধা ভাতা তুলতে উপজেলার দারোগারহাটের অগ্রণী ব্যাংকে যাচ্ছিলেন।

আরও পড়ুন: বীর মুক্তিযোদ্ধাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন, পুলিশের জালে গৃহবধূ

এ বিষয়ে খৈয়াছরা ইউনিয়নের ইউপি সদস্য ইয়াসিন উল্লাহ বলেন, আজ দুপুরে দুই বীর মুক্তিযোদ্ধা বড়তাকিয়া বাজার এলাকায় একটি অটোরিকশা থেকে নেমে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় চট্টগ্রামুখী একটি দ্রুতগতির পিকআপভ্যান এসে ধাক্কা দিলে ঘটনাস্থলে সাহাব উদ্দিন নামে এক বীর মুক্তিযোদ্ধা মারা যান এবং সুলতান আহমদ নামে অপর মুক্তিযোদ্ধা গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

যোগাযোগ করা হলে বিষয়টি নিশ্চিত করে মঘাদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার আলোকিত চট্টগ্রামকে বলেন, বড়তাকিয়া বাজার এলাকায় পিকআপভ্যানের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন ঘটনাস্থলেই মারা যান। আইনি প্রক্রিয়া শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফনের প্রস্তুতি চলছে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!