প্রবাসী মেয়ের জামাইকে খুন করতে লাখ টাকা দিয়েছিল শাশুড়ি

লোহাগাড়ায় প্রবাসী মনছুর আলী লেদুকে (২৭) অপহরণ করে খুনের ঘটনায় জড়িত ও প্রধান পরিকল্পনাকারী আইয়ুব আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৮ মার্চ) রাতে বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আইয়ুব আলী (৩৬) উপজেলার পুটিবিলা ইউনিয়নের পহরচাঁন্দা পশ্চিমপাড়া এলাকার মাহামুদুর রহমান প্রকাশ কালা ধনের ছেলে।

আরও পড়ুন: ফাঁদ পেতে যুবককে খুন করল সন্ত্রাসীরা, রাবার বাগান দেখতে নিয়ে

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শরিফুল ইসলাম বলেন, প্রবাসী মনছুর আলী লেদুর শাশুড়ি ছায়েরা খাতুন এক লাখ টাকার বিনিময়ে ভাড়াটে খুনির সঙ্গে চুক্তি করেন। গ্রেপ্তার আইয়ুব ছিলেন প্রধান পরিকল্পনাকারী।

এ বিষয়ে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, প্রবাসী মনছুর আলী‌ লেদুকে খুন করে গহীন পাহাড়ে আত্মগোপনে ছিলেন আইয়ুব আলী। গোপন সংবাদের খবরে লামা উপজেলার সরই ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ (রোববার) সকালে আইয়ুব আলীকে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

এদিকে মামলার আরেক আসামি ছাবের আহমদকেও গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা উদ্ধার করা হয়।

গত বুধবার (১৫ মার্চ) দুপুরে চট্টগ্রাম চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন নিহত প্রবাসী মনছুর আলীর শাশুড়ি ছায়েরা খাতুন।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!