প্রধানমন্ত্রী মানবিক বলেই খালেদা জিয়া নিজ গৃহে থাকতে পারছেন : আ জ ম নাছির

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শুধু একজন সরকার প্রধান নন, তিনি মানবতার মূর্ত প্রতীক, মানবিক মানুষ। মানবিক বলেই তিনি সাজাপ্রাপ্ত বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে নির্বাহী ক্ষমতাবলে নিজ গৃহে থাকার ব্যবস্থা এবং তাঁর সুস্থতা নিশ্চিতে সুচিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাতে চট্টগ্রাম নেছারিয়া কামিল মাদ্রাসা প্রাঙ্গণে ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম আগমন ও পলোগ্রাউন্ড মাঠে মহাসমাবেশ উপলক্ষে এই সমাবেশের আয়োজন করা হয়।

আরও পড়ুন: প্রধানমন্ত্রী আসছেন, জনসভা ঘিরে ‘ব্যানার-পোস্টারে’ ঢেকে গেছে চট্টগ্রাম

সমাবেশে আ জ ম নাছির উদ্দীন আরও বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া আমাদের নেত্রীর প্রতি কী আচরণ করেছিলেন? তাঁর ছোট ছেলে কোকো যখন মারা যান তখন আমাদের নেত্রী তাকে শেষবারের মতো দেখতে যান। কিন্তু বেগম খালেদা জিয়া ঘরের দরজা খোলেননি। মানুষের মনে মায়া, মমতা, স্নেহ, ভালোবাসা থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু বেগম খালেদা জিয়া একজন মা হয়েও আরেক মায়ের ভালোবাসার গুরুত্ব দেননি। খালেদা জিয়ার এমন অনেক অমানবিক আচরণ দেশের মানুষের কাছে তাঁর ব্যক্তিত্বকে প্রশ্নবিদ্ধ করেছিল।

উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক সরোয়ার মোর্শেদ কচির সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এরশাদ মামুন ও কাউন্সিলর জহুরুল আলম জসিমের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন রফিকুল ইসলাম টিটু, শামীম আহমেদ সুমন, গোলাম মোস্তফা বাচ্চু, ওয়ালী মাহমুদ, ইলিয়াস খান, মুজিবুর রহমান শরীফ।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!