প্রতীক্ষা শেষে শুরু চট্টগ্রাম মহানগর যুবলীগের সম্মেলন

দীর্ঘদিনের প্রতীক্ষার পর অবশেষে নগরের পাঁচলাইশ থানা এলাকার কি অব চিটাগাংয়ে শুরু হয়েছে চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

সোমবার (৩০ মে) বেলা ১২টার পর কেন্দ্রীয় যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশ জাতীয় পতাকা উত্তোলন ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিল যুবলীগের দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে শুরু হয় সম্মেলনের কার্যক্রম।

অনুষ্ঠানে প্রধান অতিথি কেন্দ্রীয় যুবলীগের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাংসদ শেখ ফজলুল করিম সেলিম। প্রধান বক্তা যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল।

সম্মানিত অতিথি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংসদ মাহবুবুল হক হানিফ, সাংগঠনিক সম্পাদক সাংসদ সাঈদ আল মাহমুদ স্বপন।

আরও পড়ুন: উত্তর জেলা যুবলীগ—সম্মেলনে পরশের কড়া বার্তা

বিশেষ অতিথি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, শিক্ষা উপমন্ত্রী ও সাংসদ মহিবুল হাসান চৌধুরী নওফেল, সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী, সাংসদ আফছারুল আমীন, সাংসদ এম আব্দুল লতিফ ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ।

এছাড়া বিশেষ বক্তা বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মু. বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক আবু মুনির মো. শহীদুল হক চৌধুরী রাসেল, তথ্য ও গবেষণা সম্পাদক মীর মো. মহি উদ্দিন, উপপ্রচার সম্পাদক আদিত্য নন্দী, উপক্রীড়া সম্পাদক মো. আব্দুর রহিম, সহসম্পাদক মো. নাছির উদ্দিন মিন্টু, কার্যনির্বাহী সদস্য অধ্যাপক ড. বিমান চন্দ্র বড়ুয়া ও কায়কোবাদ ওসমানী।

টিবি/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!