পিস্তল উঁচিয়ে গুলি করে পদ হারালেন সেই আওয়ামী লীগ নেতা

মিরসরাইয়ে জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন টিটুকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

রোববার (১ জানুয়ারি) জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শ্যামল দেওয়ানজী ও সাধারণ সম্পাদক রেজাউল করিম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এ আদেশ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সৈয়দ মোহাম্মদ আলতাফ হোসেন গ্রহণ করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত রোববার ভোর ৪টায় জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি-সম্পাদক ও উত্তর জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের উপর দেশীয় অস্ত্রসস্ত্রসহ হামলা ও পিস্তলের গুলি নিক্ষেপ করে নেতাকর্মীদের আহত করে। এ ঘটনায় দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এবং বেআইনি কার্যকলাপের দ্বারা দলীয় সংগঠন বিরোধী কার্যক্রমের কারণে জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাঈন উদ্দিন টিটুকে সাংগঠনিক কার্যক্রম হইতে অব্যাহতি প্রদান করা হলো

আরও পড়ুন: ছাত্রলীগ নেতা খুন—পদ হারালেন আওয়ামী লীগ নেতা

এদিকে দলীয় পদ থেকে অব্যাহতি পাওয়া মাঈন উদ্দিন টিটুর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও সংযোগ পাওয়া যায়নি।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম আলোকিত চট্টগ্রামকে বলেন, মাঈন উদ্দিন টিটু ও তার অনুসারীরা রোববার ভোর ৪টার দিকে ছাত্রলীগ, যুবলীগসহ সরকারদলীয় নেতাকর্মীদের ওপর অন্যায়ভাবে হামলা করেন। হামলার সময় মাঈন উদ্দিন টিটু সবার সামনে পিস্তল উঁচিয়ে গুলি করেছেন। দলীয় লোকের ওপর হামলায় ঘটনায় সাংগঠনিক সিদ্ধান্ত অনুযায়ী তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। প্রশাসনকে অনুরোধ করব মামলাপরবর্তী তাদের ব্যবহৃত অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার করে তাদের আইনের আওতায় নিয়ে আসতে।

অন্যদিকে সোমবার (২ জানুয়ারি) বিকাল ৫টা পর্যন্ত থানায় কেউ মামলা করেনি বলে জানান জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাহিদ হোসেন।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!