ন্যায় বিচারের অধিকার রক্ষায় আইনজীবীরা ভ্যানগার্ড : চট্টগ্রাম জেলা জজ আজিজ

চট্টগ্রাম জেলা জজ আজিজ আহমেদ ভূঁইয়া বলেন, জনগনের ন্যায় বিচারের অধিকার রক্ষায় আইনজীবীরা ভ্যানগার্ডের ভূমিকা পালন করে। সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে বেঞ্চ এবং বারকে অবিচ্ছেদ্যভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

সোমবার (৫ সেপ্টেম্বর) সরকারি আইন কর্মকর্তাদের সভা ও চট্টগ্রাম নতুন আদালত ভবনে জেলা পিপির সম্প্রসারিত কার্যালয় উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন। সভা শেষে জেলা জজ সরকারী আইন কর্মকর্তাদের মাঝে আইডি কার্ড বিতরণ করা হয়।

আরও পড়ুন : আবেদন খারিজ—স্বেচ্ছাসেবক লীগ নেতা দেবুর ‘চাঁদাবাজির’ বিচার শুরু

এসময় জেলা পিপি ব্যক্তিগত পক্ষ থেকে এজলাস সমূহে চেয়ার বিতরণ করেন। জেলা পিপি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন আবৃত্তিকার ও অতিরিক্ত পিপি এডভোকেট মিলি চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম কামরুন্নাহার রুমী।

এতে বক্তব্য রাখেন বার কাউন্সিল সদস্য এডভোকেট বদরুল আনোয়ার, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আবু মোহাম্মদ হাসেম, সাধারণ সম্পাদক এএইচএম জিয়া উদ্দিন, জেলা জিপি নাজমুল আহসান খান আলমগীর, মহানগর পিপি ফখরুদ্দিন চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন- সাবেক বার কাউন্সিল সদস্য এডভোকেট ইব্রাহীম চৌধুরী বাবুল। সাবেক সভাপতি সালেহ উদ্দিন হায়দার সিদ্দিকী, রেজাউল করিম চৌধুরী,আনোয়ার ইসলাম চৌধুরী, সাবেক সাধারণ মজিবুর রহমান ফারুক, আব্দুর রশিদ, নাজিম উদ্দিন চৌধুরীসহ নেতৃবৃন্দ ও আইন কর্মকর্তাগণ।

আরএস/এসআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!