নলুয়ায় মাদক বিস্তারের নেপথ্যে ক্ষমতাধর জনপ্রতিনিধি : মোতালেব

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি এমএ মোতালেব সিআইপি বলেছেন, মাদক গ্রহণ ও বিক্রি ভয়ানক ব্যাধি ও অপরাধ। যা তরুণ-যুবকরা গ্রহণ করে নিজেদের ক্ষতির পাশাপাশি সমাজে উঠতি বয়সীদের ধ্বংসের হাতছানি দেয়। নলুয়া ইউনিয়ন এলাকায়ও ক্ষমতাধর জনপ্রতিনিধিদের ছত্রছায়ায় থেকে মাদক বিস্তার লাভ করেছে। এছাড়া সাঙ্গু ও ডলু নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের ফলে নদীতীরবর্তী লোকজন ভাঙনের মুখোমুখি হয়ে বসতভিটে হারিয়ে অন্যত্র আশ্রয় নিচ্ছে। এসব অপকর্মের সঙ্গে জড়িতদের এলাকা থেকে বিতাড়িত করতে আগামী ৭ জানুয়ারি ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। কারণ এলাকা থেকে অপরাধ ও সমাজবিধ্বংসী কাজ দূর করতে নির্লোভ জনপ্রতিনিধি প্রয়োজন।

সোমবার (১ জানুয়ারি) দুপুর থেকে রাত পর্যন্ত সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের হাঙ্গরমুখ, গাটিয়াডেঙ্গা, তালতল ও বোর্ড অফিস এলাকায় গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন : ৯ বছর পর বাবাকে দেখে কেঁদে উঠে সেই পপি, চোখের জলে বিদায় সাতকানিয়া

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক ডা. আ. ম. ম মিনহাজুর রহমান, সচিব ও সাতকানিয়া পৌরসভার মেয়র মো. জোবায়ের, অ্যাড. আহমদ সাইফুদ্দিন সিদ্দিকী, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য সন্তোষ কুমার মল্লিক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড. প্রদীপ কুমার চৌধুরী, যুগ্ম সম্পাদক হোসাইন কবির, সাংগঠনিক সম্পাদক জাফর আলম, মো. শাহজাহান, বঙ্গবন্ধু পরিষদ সাতকানিয়া উপজেলার সভাপতি শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সদস্য রেজাউল করিম, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক নাসির উদ্দিন মিন্টু, সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম আসাদ, চেয়ারম্যান রিদুয়ানুল ইসলাম সুমন, নলুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তসলিমা আকতার ও আমিলাইশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিয়াউর রহমান।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!