বর্ষপূর্তিতে ২৫ শতাংশ ছাড় দিচ্ছে এপিক

নতুন বছরে পদার্পণ উপলক্ষে সকল টেস্ট ২৫ শতাংশ ছাড়সহ নানা কার্যক্রম ঘোষণা করেছে এপিক হেলথ কেয়ার।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে এপিক হেলথ কেয়ারের অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

প্রতিষ্ঠানের এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস অ্যান্ড মার্কেটিং) টিএম হান্নান বলেন, চট্টগ্রামেই হবে অ্যাজমা, ক্রনিক অবস্ট্রাকটিভ পালমোনারি ডিজিজ (সিওপিডি), ফুসফুসসহ বিভিন্ন ধরনের রোগ নির্ণয়ের পরীক্ষা। আগে এসব রোগের ডায়াগনস্টিক পরীক্ষার জন্য স্যাম্পল ঢাকায় পাঠাতে হতো। কিন্তু এখন এপিক হেলথ কেয়ার থেকে রোগীরা খুব সহজেই এসব সেবা নিতে পারবেন।

আরও পড়ুন : ‘এপিক প্রপার্টিজ’ চকবাজারে পাহাড় কেটে সর্বনাশ, হাজতে গেল ৪ লোক

তিনি বলেন, চট্টগ্রামের মানুষকে এসব রোগের ডায়াগনস্টিক পরীক্ষার জন্য আর ভোগান্তিতে পড়তে হবে না। আধুনিক চিকিৎসাসেবা নিশ্চিত করতে আমরা কাজ করে যাচ্ছি। গতবছর আমরা ক্যান্সার নির্ণয়ের পরীক্ষা শুরু করেছিলাম। এবার আমরা এন্টিমাইক্রোবিয়াল ফিল্টার ব্যবহারের মাধ্যমে স্পাইরো-ফ্যানো-এফওটি কম্বো পরীক্ষা শুরু করেছি।

তিনি আরও বলেন, চলতি বছরের মধ্যেই এপিক হেলথ কেয়ার চট্টগ্রামে প্রথম রেফারেল ল্যাব চালু করবে। এ ল্যাবে থাকবে বেসরকারি স্বাস্থ্য সেক্টরে চট্টগ্রামের প্রথম বায়োসেফটি লেভেল ৩ ল্যাব। যা বিভিন্ন ধরনের সংক্রামক জীবাণু শনাক্ত করবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ‘বিশ্বমানের স্বাস্থ্যসেবা নিজ শহরে’ এ স্লোগানে ২০১৫ সালে শুরু হওয়া এ প্রতিষ্ঠানটি ডায়াগনস্টিক সেবা দিয়ে আসছে। বন্দরনগরে আইএসও অ্যাক্রিডিটেশন সনদপ্রাপ্ত একমাত্র ল্যাব এপিক হেলথ কেয়ার।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এপিক হেলথ কেয়ারের পরিচালক (বিজনেস ডেভেলপমেন্ট) জসীম উদ্দিন, পরিচালক (অপারেশন) ডা. সাইফুদ্দীন মো. খালেদ, এজিএম (অপারেশন্স) ডা. মো. ইমতিয়াজ উদ্দিন, এজিএম (এডমিন অ্যান্ড এইচআর) মো. আরেক হোসেন, এজিএম (সেলস অ্যান্ড মার্কেটিং) সুমন রঞ্জন ভৌমিক, মো. আমিরুল ইসলাম, সিনিয়র ম্যানেজার (এডমিন অ্যান্ড ফ্যাসিলিটি ম্যানেজমেন্ট) বেনজির আহমেদ, ম্যানেজার (অপারেশন্স) ডা. হামিদ হোছাইন আজাদ ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (করপোরেট বিজনেস অ্যান্ড ব্র্যান্ড ম্যানেজম্যান্ট) জহির রায়হান।

এআইটি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!