পালাতে গিয়ে ধরা, অস্ত্র—মাদক সবই মিলল ছাত্রলীগ নেতার বাসায়

কক্সবাজার শহরের লাইট হাউস এলাকা থেকে অস্ত্র ও ইয়াবাসহ নাফিক ইসলাম নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করা হয়েছে। নাফিস ইসলাম ওই এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে ও কক্সবাজার পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

রোববার (৬ মার্চ) দুপুর সাড়ে ৩টার দিকে র্যাব-১৫ এর একটি টিম এ অভিযান পরিচালনা করেন। র্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. বিল্লাল উদ্দিন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, রোববার বিকেলে কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের লাইট হাউসের একটি বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

আরও পড়ুন: বেড়াতে গিয়ে—কক্সবাজারে ‘নেতার’ সঙ্গে মদ খেয়ে মারা গেল ছাত্রলীগ কর্মীও

এ সময় র্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় নাফিস ইসলামকে আটক করা হয়। পরে নাফিসের বেডরুম তল্লাশি করে খাটের তোষকের নিচ থেকে ১টি একনলা বন্দুক, ৩ রাউন্ড তাজা কার্তুজ ও ৩ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক নাফিস ইসলাম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসাসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এদিকে কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানান, আটক নাফিস ইসলামকে সদর থানায় হস্তান্তর করেছে র্যাব। এঘটনায় র্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন বলেও জানান ওসি (তদন্ত)।

এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!