গ্যাসের চুলা থেকে হঠাৎ আগুন, মুহূর্তেই পুড়ে ছাই ৫১ বসতঘর

সীতাকুণ্ডে ভয়াবহ আগুনে ৫১টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে ৭০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর ।

শনিবার (৫ মার্চ) দুপুর ২টার সময় সোনাইছড়ি ইউনিয়নের কদমরসুল এলাকার চৌধুরী কলোনিতে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: তন্দুর থেকে হঠাৎ দাউ দাউ আগুন, পুড়ে ছাই ৫ দোকান

এদিকে খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। গ্যাসের চুলো থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ (শনিবার) দুপুর আনুমানিক ২টার দিকে উপজেলার কদমরসুল কেশবপুর এলাকার চৌধুরী কলোনির একটি ভাড়া ঘরের গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আশপাশে ছড়িয়ে পড়ে আগুন।

পরে খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিসের সদস্যরা দুই ঘণ্টার চেষ্টায় বিকাল ৪টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু এর আগেই ৫১টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

আরও পড়ুন: মিরসরাইয়ে আগুনে পুড়ল গোডাউন, মালিকও

এ বিষয়ে কুমিরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সুলতান মাহমুদ আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ (শনিবার) চৌধুরী কলোনির একটি বাসার রান্নাঘরের গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হলে মূহূর্তে আশপাশে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনে ৫১টি বসতঘর ও ঘরের সব আসবাব পুড়ে গেছে।

যোগাযোগ করা হলে সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক আলোকিত চট্টগ্রামকে বলেন, আগুনের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। আগুনে আনুমানিক ৭০ লাখ টাকার ক্ষতির কথা জানিয়েছে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা।

সালাউদ্দিন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!