চট্টগ্রাম মেডিকেলে পুরুষের সঙ্গে দালালি করে নারীও

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে দুদালালকে আটক করেছে পুলিশ। দালালদের একজন নারী।

শনিবার (২০ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে হাসপাতালের নিচতলার ন্যায্যমূল্যের দোকান ও তৃতীয় তলার কিডনি ওয়ার্ডের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন— আনোয়ারা থানার বটতলী নূরপাড়া এলাকার মৃত বাদশা মিয়ার মেয়ে মমতাজ বেগম (৫০) ও কক্সবাজারের ঈদগাঁও থানার হোসেনের বাড়ির মো. হোসেনের ছেলে জাকির হোসেন (৩৮)।

আরও পড়ুন : চট্টগ্রাম মেডিকেলে ওষুধ থাকার পরও পায় না রোগীরা

বিষয়টি নিশ্চিত করে চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ বেলা সাড়ে ১২টার দিকে হাসপাতালের নিচতলার ন্যায্যমূল্যের দোকানের সামনে এবং কিডনি ওয়ার্ড থেকে দুদালালকে আটক করা হয়। আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে তাদের আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ২৭ নভেম্বর সকাল পৌনে ১১টায় হাসপাতালের গাইনি বহির্বিভাগ থেকে আলো দাস প্রকাশ রত্না (৪০) নামে এক নারী দালালকে আটক করা হয়। এর আগে ২০ নভেম্বর দুপুরে হাসপাতালের বহির্বিভাগ থেকে লায়লা নাসরিন আহমেদ (৩৪) নামে এক নারী দালাল আটক করে পুলিশ।

১৮ নভেম্বর বিকেল ৪টার দিকে হাসপাতালের গাইনি বিভাগ থেকে রশিদা বেগম ও রয়েল দে নামে দালালচক্রের দুজনকে আটক করে পুলিশ। ১১ নভেম্বর সকাল সাড়ে দশটায় চমেক হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড থেকে ইফতেখার শাওন (২৯), আলাউদ্দিন প্রকাশ মাসুদ (৪২), মো. সজীব হাওলাদার (২৪), শামীম (২৮) এবং ওমর ফারুক (৩২) নামে পাঁচ দালালকে আটক করে পুলিশ।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!