চট্টগ্রাম নগর যুবলীগের নেতৃত্বে কারা আসবে, উপহার নাছির—নওফেলের হাতে!

আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, আগামী যুবলীগের নেতৃত্বে কারা আসবে সেই উপহার নাছির এবং নওফেল উপহার দেবে। একসঙ্গে কাজ করার সেই সুযোগ দেবে বলে আমরা বিশ্বাস করি।

সোমবার (৩০ মে) নগরের দি কিং অব চিটাগংয়ে আয়োজিত নগর আওয়ামী যুবলীগের সম্মেলনে তিনি এ কথা বলেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, নওফেল ও নাছির ঐক্যের ডাক দিয়েছেন। উপস্থিত নেতারা ঐক্যের ডাক দিয়েছেন। কিন্তু আমি লজ্জা পাই, কষ্ট পাই, দুঃখ পাই। আমার চেয়ারম্যানও কষ্ট পায়। আমার যুবলীগের নেতাকর্মীরা কষ্ট পাচ্ছে। কেন জানেন-আমরা কি শেখ হাসিনার সৈনিক? হাত তুলে বলেন, শেখ হাসিনার সৈনিক কি না। আমরা কি বঙ্গবন্ধুর আদর্শেকে বুকে ধারণ করেছি? তাহলে নাছির কার আদর্শ ধারণ করেছেন? নওফেল কার আদর্শ ধারণ করেছেন? আমি জানতে চাই আপনাদের কাছে।

আরও পড়ুন: গ্রুপিং বন্ধ করে চট্টগ্রামে যুবলীগের নতুন অধ্যায় শুরুর কথা বললেন পরশ

তিনি বলেন, যদি তারা শেখ হাসিনার আদর্শ ধারণ করে থাকেন তাহলে নাছিরের নাম বলার সঙ্গে সঙ্গে একদিক থেকে এবং নওফেলের নাম বলার সঙ্গে সঙ্গে অন্যদিক থেকে কেন স্লোগান আসে? এটি কীসের ঐক্যের ডাক আমি জানতে চাই।

তিনি আরও বলেন, স্লোগান হবে বঙ্গবন্ধুর, স্লোগান হবে শেখ হাসিনার, স্লোগান হবে যুবলীগের। আর যদি নাছির ও নওফেলের স্লোগান হয় তবে দুপক্ষ মিলে একসঙ্গে দিবেন। আমার ওপর রাগ করলে করেন। আমি তো শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী। আমি এমন খবরও জানি, যদি কেউ নাছির গ্রুপ না করে চট্টগ্রামে থাকা যাবে না। যদি কেউ নওফেল গ্রুপ না করে চট্টগ্রামে থাকা যাবে না। এমন হতে পারবে না। রাজনীতি করতে হলে নাছির গ্রুপ, না হয় নওফেল গ্রুপ করতে হবে, এই জায়গা থেকে আমরা সরে আসতে চাই।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!