চট্টগ্রামে লাল-সবুজের পতাকা হাতে ভোলার টাইগার ভক্ত

শরীরে নানা রঙে বাঘের ছবি আঁকা, হাতে লাল-সবুজের পতাকা। সূদুর ভোলা থেকে চট্টগ্রামে এসেছেন মামুনুর রশিদ। লক্ষ্য একটাই, চট্টগ্রামের জহুর আহম্মেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ-ইংল্যান্ডের টি-২০ ম্যাচ দেখা।

ব্যতিক্রমী এই টাইগার ভক্তকে ঘিরে ধরেছেন অন্যান্য দর্শকরাও। অনেকেই তাঁর সঙ্গে ছবিও তুলছেন। আবার ইংলিশ দর্শকরাও এ টাইগার ভক্তকে পেয়ে হাত মেলাতে ভুলছেন না।

বাংলাদেশের খেলা হলেই স্টেডিয়ামে ছুটে আসেন মামুন। তিনি বলেন, ঢাকার মিরপুরের স্টেডিয়ামের চেয়ে চট্টগ্রামের স্টেডিয়ামে খেলা দেখা হয় সবচেয়ে বেশি।

মামুন পেশায় কাঁচামাল ব্যবসায়ী। কিন্তু ক্রিকেটপাগল মামুন খেলা হলেই ব্যবসা ফেলে ছুটে আসেন স্টেডিয়ামে। নিজের পকেটের অর্থ দিয়ে খেলা দেখেন তিনি।

টাইগারভক্ত মামুন জানান, বিসিবি থেকে যদি খেলা দেখার জন্য আমাকে একটু সাহায্য করা হয়, তাহলে আমার উপকার হয় এবং আমি সেটাই আশা করছি।

তবে মামুনের স্ত্রী-সন্তান জানেন না ক্রিকেটের প্রতি তাঁর ভালোবাসার কথা। মামুন বলেন, আমি সাকিবের ভক্ত। সাকিবের সাথে একটা ছবি তুলতে চাই।

এদিকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ ও ইংল্যান্ডের তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ফিরেছে দর্শক।

সাগরিকার বিটাক মোড় থেকে শুরু করে স্টেডিয়ামের মূল গেট পর্যন্ত সারি সারিতে আসছেন দর্শকরা। কেউ গালে পতাকা আঁকছেন, কেউ গায়ে জড়াচ্ছেন লাল সবুজের জার্সি। কেউ আবার লুঙির সঙ্গে জার্সি পরেছেন। প্ল্যাকার্ড ও পতাকা হাতেও এসেছেন অনেকে।

এসআই/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!