চট্টগ্রামে ন্যাশনাল স্কুলের ২৭ ট্যাব আইপিএস টিভিসহ ২ চোর ধরা

নগরের সরকারি ন্যাশনাল প্রাইমারি স্কুলে চুরির ঘটনায় চোরচক্রের দুসদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) নগরের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৭টি ট্যাব, ১টি এলইডি টিভি, ১টি এলইডি মনিটর, ১টি সিসিটিভি ডিভিআর এবং ১টি আইপিএস ব্যাটারি উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন— আব্দুর রহিম শিপন ওরফে সুমন (২২), ও মো. শাহিন (৩০)।

আরও পড়ুন : রাউজানে রাতের আঁধারে তরুণকে রক্তাক্ত করে পালাল ২ চোর

পুলিশ জানায়, গত সোমবার বৌদ্ধ মন্দির লাভ লেইন এলাকার সরকারি ন্যাশনাল প্রাইমারি স্কুল থেকে বিকেলে স্কুল শেষ করে শিক্ষার্থী ও শিক্ষকরা বাসায় চলে যায়। পরদিন মঙ্গলবার সকালে স্কুলের নিরাপত্তা কর্মী প্রধান শিক্ষকের রুম পরিষ্কার করতে গিয়ে দেখতে পান অফিস কক্ষের জানালার গ্রিল কাটা, অফিসের জিনিসপত্র এলোমেলোভাবে পড়ে আছে।

পরে বিষয়টি প্রধান শিক্ষককে অবহিত করলে তিনি এসে দেখতে পান স্কুলের শিক্ষার্থীদের পাঠদানের ৫৪টি পুরাতন ট্যাব, ১টি ৪৩ ইঞ্চি এলইডি টিভি, ১টি আইপিএস ব্যাটারি, ১টি এলইডি মনিটর এবং ১টি পিতলের ঘণ্টা চুরি হয়েছে। এরপর এ ঘটনায় কোতোয়ালী থানায় মামলা করা হয়। পরে পুলিশ চোরচক্রের দুসদস্যকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির আলোকিত চট্টগ্রামকে বলেন, বৌদ্ধ মন্দির লাভ লেইন এলাকার সরকারি ন্যাশনাল প্রাইমারি স্কুলের মালামাল চুরির সাথে জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি আরও বলেন, চুরি হওয়া ৫৪টি ট্যাবের মধ্যে ২৭টি ট্যাবসহ বাকি সব মালামাল উদ্ধার করা হয়েছে। বাকি ট্যাবগুলো উদ্ধারের চেষ্টা চলছে। গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!