চট্টগ্রামে তরুণীর ‘প্রেমিক বদলের’ শোধ নিতেই খুন করা হয় যুবককে

নগরের বাকলিয়ার বলিরহাটে খুন হন রাকিবুল ইসলাম রিকাত নামে এক যুবক। এ খুনের ঘটনার রহস্য খুঁজতে গিয়ে বেরিয়ে এসেছে ত্রিভুজ প্রেমের কাহিনী। মূলত এক তরুণীকে ঘিরেই ঘটেছে এ খুনের ঘটনা। ওই তরুণীর প্রেমিক বদলের কারণেই প্রাণ গেছে নিরপরাধ রিকাতের।

সোমবার (৩১ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে বাকলিয়া থানার বলিরহাট ঘাটকুল এলাকায় ছুরিকাঘাতে খুন হন রিকাত। এ ঘটনায় মঙ্গলবার (১ নভেম্বর) রাতে আনোয়ারা উপজেলা থেকে দুজনকে গ্রেপ্তার করে বাকলিয়া থানা পুলিশ।। তারা হলেন- চান্দগাঁও থানার ফুরিক্যার দোকান এলাকার মো. শফির ছেলে মো. গোলাম কাদের প্রকাশ হৃদয় (১৯) ও একই এলাকার মো. আবু তাহেরের ছেলে মো. সাকিব (২১)।

এদিকে আনোয়ারা থেকে তাদের গ্রেপ্তারের পর উদ্ধার করা হয় খুনের সময় ব্যবহৃত ছুরি দুটিও। এই ছুরি দুটি উদ্ধার করা হয চন্দনাইশ উপজেলা থেকে।

বুধবার (২ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) উপ-কমিশনার (দক্ষিণ) কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করা হয়।

জানা যায়, গ্রেপ্তার সাকিবের সঙ্গে এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক থাকা অবস্থায় নিহত রিকাতের সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্পর্কের বিষয়টি সাকিব জানতে পারলে রিকাত ও সাকিবের মধ্যে ঝগড়া হয়।

এরপর রিকাত সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একাধিক স্ট্যাটাস দেন। এর জের ধরে গত সোমবার বিকেলে বাকলিয়া ঘাটকূল এলাকায় রিকাতকে ডেকে নিয়ে যান সাকিব। সেখানে যাওয়ার সঙ্গে সঙ্গে রিকাতকে একাধিক ছুরিকাঘাত করে পালিয়ে যান সাকিব।

রিকাত, সাকিব, হৃদয় তিনজনই বন্ধু। তারা একসঙ্গে চলাফেরা করত। আবার একসঙ্গে টিকটকও করত। তারা কিশোর গ্যাংয়ের সদস্য— বলছে পুলিশ।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!