চট্টগ্রামে ‘ডিবি পুলিশ’ সেজে নারীকে তুলে নিতে গিয়েছিল ৩ যুবক

নগরে দিনদুপুরে এক নারীকে ‘ডিবি পুলিশ’ পরিচয়ে তুলে নেওয়ার চেষ্টা চালিয়েছে ৩ যুবক। এ সময় প্রতিবেশী অন্য এক নারী পুলিশের কার্ড দেখাতে বললে ফেঁসে যায় তারা। এরপর স্থানীয় লোকজন জড়ো হয়ে হাতেনাতে আটক করে দুযুবককে।

নগরের বায়েজিদ এলাকায় ১৩ ফেব্রুয়ারি বিকেলে এ ঘটনা ঘটে। পরে আটক মো. ইমন হোসেন মুন্না (৩৫) ও মো. আরাফাতকে (২২) পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা।

আরও পড়ুন : চট্টগ্রামে ভুয়া ডিবির খপ্পরে স্বেচ্ছাসেবক লীগ নেতা

বিষয়টি নিশ্চিত করেন বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা। তিনি আলোকিত চট্টগ্রামকে বলেন, ১৩ ফেব্রুয়ারি বিকেলে মো. ইমন হোসেন মুন্না নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে নাছিমা বেগম রত্নার কাছ থেকে ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। রত্না টাকা দিতে না চাইলে জোর করে তাকে অটোরিকশায় উঠিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় রত্নার প্রতিবেশী ময়না বেগম তাদের পুলিশের কার্ড দেখাতে বলেন। আইডি কার্ড না দেখিয়ে রত্নাকে টানাহেঁচড়া করে অটোরিকশায় তোলার চেষ্টা করে তারা।

ওসি আরও বলেন, রত্নার চিৎকারে স্থানীয় লোকজন জড়ো হয়ে দুজনকে আটক করে। এসময় একজন পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে। এ সময় দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। মোবাইল ফোনে অভিযুক্ত ইমনের পুলিশের পোশাক পড়া ছবি পাওয়া গেছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। পলাতক যুবককে আটকরে চেষ্টা চলছে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!