চট্টগ্রামে ছাত্রকে লাশ করে পালিয়ে গেল মাইক্রোবাস

লোহাগাড়ায় মাইক্রোবাসের ধাক্কায় হাফেজ ইশমাম (১৭) নামে এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে।

বৃহস্পতিবার (৭ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া ডায়াবেটিস হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

নিহত হাফেজ ইশমাম উপজেলার কলাউজান ইউনিয়নের পশ্চিম কলাউজান বাংলা বাজার জমিদারপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে। সে আধুনগর ইসলামিয়া কামিল মাদরাসা ও আধুনগর ইসলামিয়া হেফজখানার শিক্ষার্থী।

আরও পড়ুন : হঠাৎ ডিভাইডারে অটোরিকশার ধাক্কা—মুহূর্তেই লাশ নারী, শিশুসহ রক্তাক্ত ৭

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, কক্সবাজারমুখী যাত্রীবাহী একটি মাইক্রোবাস (চট্ট-মেট্রো-চ-১১-৩০৪৫) ইশমামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠান। চমেক হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

স্থানীয় বাসিন্দা শফিকুর রহমান বলেন, ইশমাম লোহাগাড়া ডায়াবেটিস হাসপাতালে যাওয়ার পথে হাসপাতাল এলাকার মহাসড়কে কক্সবাজারমুখী যাত্রীবাহী একটি মাইক্রোবাস ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে তাকে স্থানীয় বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

যোগাযোগ করা হলে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোহাম্মদ এরফান আলোকিত চট্টগ্রামকে বলেন, এ ধরনের দুর্ঘটনার বিষয়ে আমাদের কাছে তথ্য নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!