চট্টগ্রামে খুনে ব্যবহৃত ছুরি উদ্ধার, গ্রেপ্তার ২

নগরের চান্দগাঁওয়ে ছুরিকাঘাতে সাজ্জাদ হোসেন (১৭) নামে এক কিশোর খুনের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) ভোরে নগরের বাহির সিগন্যাল এবং হামিদচর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় খুনে ব্যবহৃত একটি ছুরিও উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন— ফারুক (১৮) ও শামীম (১৭)। তারা চান্দগাঁও থানার খলিফাপাড়া এলাকার বাসিন্দা। ভিকটিম সাজ্জাদও একই এলাকার আবু সিদ্দিকের ছেলে। সে ইলেকট্রিক মিস্ত্রি ছিল।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে চান্দগাঁও থানাধীন খাজা রোডের এনামের চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন : চট্টগ্রামে হৃদয়ের মা-বাবার হৃদয়ে রক্ত ঝরছে, খুনের ঘটনায় ২ মামলা

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শুক্রবার রা‌তে খাজা রোডের আমিনের দোকানের এনামের চায়ের দোকানের সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে ওয়াসিম, ফারুক, শামীমসহ অজ্ঞাত আরও ৭/৮ জন সাজ্জাদকে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়।

পরে গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর পৌনে চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এ ঘটনায় সাজ্জাদের বাবা আবু সিদ্দিক শনিবার থানায় লিখিত এজাহার করলে চান্দগাঁও থানায় মামলা করা হয়।

এ বিষয়ে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির আলোকিত চট্টগ্রামকে বলেন, খুনের ঘটনার সঙ্গে জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরবি/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!