চট্টগ্রামে কুকুরই খুঁজে দিল শ্যামলী বাসে লুকানো হেরোইন

সীতাকুণ্ডে বাস থেকে আনুমানিক ২২ লাখ টাকা মূল্যের ১ কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। বিজিবির প্রশিক্ষিত রানী নামের এক কুকুর হেরোইনগুলো খুঁজে বের করে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকাল আনুমানিক ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভাটিয়ারি ইউনিয়ন বিএম গেট এলাকায় এ অভিযান চালায় চট্টগ্রাম ব্যাটালিয়নের (৮ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী। এসময় উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কেএম রফিকুল ইসলাম এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম ।

আরও পড়ুন : কোটি টাকার হেরোইন খুঁজে দিল কুকুর

জানা যায়, গোপন সংবাদ ঢাকা থেকে চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্টো ব-১৫২০৭৯) মহাসড়কের ভাটিয়ারি বিএম গেট এলাকায় থামানো হয়। এরপর বিজিবি কুকুর রানীর (ল্যাবরেডর) মাধ্যমে তল্লাশি চালালে মালামাল রাখার স্থানে একটি কালো ব্যাগ থেকে এক কেজি ১০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। এসব হেরোইনের দাম আনুমানিক ২২ লাখ টাকা।

এ বিষয়ে ইউএনও কেএম রফিকুল ইসলাম বলেন, আজ সকাল ৯টার দিকে ভাটিয়ারি এলাকায় বিজিবির প্রশিক্ষিত কুকুর হেরোইনের ব্যাগটি শনাক্ত করে। ব্যাগ থেকে আনুমানিক ২২ লাখ টাকা মূল্যের ১ কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!