কোটি টাকার হেরোইন খুঁজে দিল কুকুর

সীতাকুণ্ডে যাত্রীবাহী বাসে থাকা একটি ব্যাগ থেকে কোটি টাকা মূল্যের এক কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে। তবে ব্যাগটি কার সেটি নিশ্চিত হওয়া যায়নি। জিজ্ঞাসাবাদের জন্য বাসের চালক, হেলপার ও সুপারভাইজারকে আটক করা হয়েছে।

শনিবার (৩ জুন) সকালে ভাটিয়ারীতে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাস থেকে প্রশিক্ষিত কুকুর দিয়ে তল্লাশি চালিয়ে এসব হেরোইন উদ্ধার করা হয়।

সীতাকুণ্ডের ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহাদাত হোসেনের নেতৃত্বের এ অভিযান চালানো হয়। এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা, চট্টগ্রাম, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : দুবাই থেকে ৩ কোটি টাকার স্বর্ণ এনেছিল হাটহাজারীর যুবক

সংশ্লিষ্ট সূত্র জানায়, আজ সকাল পৌনে ৮টার দিকে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাসে বিজিবির প্রশিক্ষিত কুকুর দিয়ে তল্লাশি করা হয়। এসময় এক কোটি টাকা মূল্যের এক কেজি হেরোইন উদ্ধার করা হয়।

এ বিষয়ে সীতাকুণ্ডের ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহাদাত হোসেন বলেন, ভাটিয়ারীতে শ্যামলী পরিবহনের একটি বাসে বিজিবির প্রশিক্ষিত কুকুরের সাহায্যে এক কোটি টাকা মূল্যের এক কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে। বাসে যাত্রী ছিলেন ৪০ জন। তবে এ ব্যাগটি কার নিশ্চিত হওয়া যায়নি। উদ্ধার করা হেরোইন থানায় পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বাসের চালক, হেলপার ও সুপার ভাইজারকে আটক করা হয়েছে।

যোগাযোগ করা হলে সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) আবু সাঈদ বলেন, হেরোইন উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এজাহার দিলে মামলা হিসেবে রেকর্ড করা হবে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!