চকরিয়ায় হোটেলের দরজা ভেঙে মিলল তরুণের নিথর দেহ

চকরিয়ায় মো. মহিউদ্দিন (১৮) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে পৌরশহরের চিরিঙ্গা সিটি পার্ক নামের একটি হোটেলের রুমের দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মহিউদ্দিন রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের জুমছড়ি এলাকার পেয়ার মোহাম্মদের ছেলে।

হোটেল ও পুলিশ সূত্রে জানা যায়, দুদিন আগে পৌর শহরের চিরিঙ্গা সিটি পার্ক নামের ওই হোটেলে অবস্থান করে মহিউদ্দিন। এদিন দুপুরে রুম ছাড়ার কথা থাকলেও দরজা বন্ধ থাকায় বয় দরজা খুলতে বলে। কিন্তু কোনো সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে দেখতে পায় খাটের ওপর মরদেহ পড়ে আছে।

পরে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে থেকে মহিউদ্দিনের মরদেহ উদ্ধার করে।

নিহত মহিউদ্দিনের বড় বোন সাজেদা বেগম বলেন, আমার ভাই বাসের হেলপার ছিল। গত বৃহস্পতিবার সে চট্টগ্রামের ভাড়া বাসা থেকে বের হয়। তার বাসা থেকে ২ লাখ ২০ হাজার টাকা দুবন্ধু হাতিয়ে নেওয়ার অভিযোগ নিয়ে চকরিয়ায় এসেছিল। পরে আমাকে ফোনে জানায় তাকে অপহরণ করা হয়েছে।

এদিকে শুক্রবার চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মোজাহেরপাড়ার আবদুল করিম ও মো. ইছমাইল নামের দুযুবককে আসামি করে থানায় অভিযোগ করা হয়। পরে চকরিয়া থানা পুলিশ ওই দুযুবককে আটক করে। আজ শনিবার বিকালে হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, মরদেহের পাশে একটি প্যাডে হাতের লেখা চিরকুট উদ্ধার করা হয়েছে। নিহতের নাকে-মুখে ফেনা দেখা গেছে। সঙ্গে বিষের গন্ধ আছে।

ওসি আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নতদন্তের রিপোর্ট হাতে পেলে রহস্য উন্মোচন হবে।

এমকেডি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!