কালুরঘাট বাসস্ট্যান্ডে ১১০ লিটার মদ নিয়ে ধরা যুবক, এনেছিল পাহাড় থেকে

নগরের চান্দগাঁও এলাকায় অভিযান চালিয়ে ১১০ লিটার চোলাই মদসহ এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় মদ বহনকারী একটি অটোরিকশা জব্দ করা হয়।

শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে চান্দগাঁও কালুরঘাট বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়। আটক আনিসুর রহমান (২৮) কর্ণফুলী ফাজিলখারহাট দৌলতপুর গ্রামের মো. নুর হোসেনের ছেলে।

পুলিশ জানায়, রাতে বোয়ালখালী থেকে এক ব্যক্তি অটোরিকশা করে বিপুল পরিমাণ চোলাই মদ নিয়ে চট্টগ্রাম শহরের দিকে আসার খবর পাই। কালুরঘাট বাসস্ট্যান্ড এলাকায় চেকপোস্ট বসিয়ে নাম্বারপ্লেটবিহীন একটি অটোরিকশায় তল্লাশি চালানো হয়। তল্লাশির একপর্যায়ে অটোরিকশার পেছনে ইঞ্জিন বক্সে সুকৌশলে লুকানো ১১০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার উপপরিদর্শক (এসআই) শরীফ রোকনুজ্জামান বলেন, কালুরঘাট বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ১১০ লিটার চোলাই মদসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এ সময় নাম্বারপ্লেটবিহীন একটি অটোরিকশা জব্দ করা হয়।

তিনি বলেন, আটক যুবক দীর্ঘদিন ধরে পাহাড়ি এলাকা থেকে চোলাই মদ সংগ্রহ করে নগরের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী ও সেবনকারীর কাছে বিক্রি করতো। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

এএইচ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!