কক্সবাজার যাওয়ার পথে মিরসরাইয়ে হঠাৎ আগুন ১৪ কলেজছাত্রের মাইক্রোবাসে

মিরসরাইয়ে কক্সবাজারগামী একটি চলন্ত মাইক্রোবাস আগুনে পুড়ে গেছে। বুধবার (১৩ জুলাই) রাত সাড়ে ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসসড়কের চট্টগ্রামমুখী লাইনের ওয়াহেদপুর ইউনিয়নের কমলদহ এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় অল্পের জন্য রক্ষা পান গাড়িতে থাকা যাত্রীরা।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক মো. কোহিনুর আলোকিত চট্টগ্রামকে বলেন, বুধবার রাতে পেট্রোল ডিউটি করার সময় খবর আসে কমলদহ এলাকায় একটি গাড়িতে আগুন জ্বলছে। দ্রুত ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তারা ঘটনাস্থলে আসার আগেই গাড়ির ৮০ শতাংশ পুড়ে যায়।

তিনি বলেন, নোয়াখালীর চরজব্বর এলাকা থেকে ১৪ জন কলেজ শিক্ষার্থী একটি মাইক্রোবাস ভাড়া করে কক্সবাজার বেড়াতে যাচ্ছিল। পথে ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের কমলদহ এলাকায় একটি ট্রাক দাঁড়ানোর কারণে মাইক্রোবাসটি ব্রেক করলে সড়কের পাশে উল্টে যায়। সাথে সাথে মাইক্রোবাসটিতে আগুন ধরে যায়। এতে গাড়িতে থাকা আশরাফ উদ্দিন নামে এক যাত্রী সামান্য আহত হন। এছাড়া বাকিরা সবাই অক্ষত আছেন। রাতে তারা অন্য গাড়ি নিয়ে নিজ এলাকায় চলে যান।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, রাত সাড়ে ১২টার দিকে খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। তবে যাওয়ার আগে গাড়ির বেশিরভাগ অংশ পুড়ে গেছে। আমরা আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে নিয়ে আসি। গাড়ি হঠাৎ ব্রেক দেওয়ার কারণে শটসার্কিট হয়ে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আজিজ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!