মিরসরাইয়ে রাতের আঁধারে বিএনপি নেতার বাড়িতে আগুন

মিরসরাই উপজেলা বিএনপির আহ্বায়ক শাহীদুল ইসলাম চৌধুরীর বাড়িতে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা।

মঙ্গলবার (১২ জুলাই) রাত ২টার দিকে উপজেলার সাহেরখালী ইউনিয়নের ডোমখালী গ্রামের মাহতাব চৌধুরী বাড়িতে এ ঘটনা ঘটে। পরে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে।

শাহীদুল ইসলাম চৌধুরী বলেন, রাত আনুমানিক ২টার দিকে আমরা সবাই ঘুমে ছিলাম। এ সময় আমার বাড়ির এক কর্মচারী প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হলে আগুন আগুন বলে চিৎকার করে। আমরা ঘুম থেকে উঠে দেখি দুই ঘরের মধ্যখানে করিডোরে আগুন জ্বলছে। করিডোরের সঙ্গে লাগানো কক্ষে আমি স্ত্রী-সন্তানসহ ঘুমে ছিলাম। আল্লাহর অশেষ রহমতে অল্পের জন্য সবাই মৃত্যুর হাত থেকে রক্ষা পেয়েছি।

তিনি বলেন, আমি উপজেলা বিএনপির আহ্বায়ক নির্বাচিত হওয়ার পর আমার বাড়িতে বিভিন্ন সময় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় ও আলোচনা সভা হয়। কিছুদিন আগে নেতা-কর্মীদের নিয়ে আসা একটি অটোরিকশার গ্লাস ভেঙে দিয়েছে কে বা কারা। এরপর বাড়িতে চুরির ঘটনা ঘটে। এক রাতে অপরিচিত এক লোক বাড়ির ছাদে উঠে যায়। কিন্তু দেখে ফেলায় সে দ্রুত পালিয়ে যায়। আমি বিষয়গুলো নিছক সাধরণ ঘটনা মনে করেছিলাম। কিন্তু গত রাতে আমার বাড়িতে পরিকল্পিতভাবে আগুন দিয়ে আমি ও আমার পরিবারকে হত্যার চেষ্টা করা হয়েছে।

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, বিএনপি নেতার বাড়িতে আগুন লাগার বিষয়ে কেউ আমাকে জানায়নি। আমি বিষয়টি খোঁজখবর নিতে পুলিশের একটি টিম পাঠাচ্ছি।

আজিজ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!