একাত্তরের ঘাতক, ১৫ ও ২১ আগস্টের খুনিচক্র অভিন্ন অপশক্তি : বেদার

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা বেদারুল আলম চৌধুরী বেদার বলেছেন, একাত্তরের ঘাতক, ১৫ ও ২১ আগস্টের খুনিচক্র এক এবং অভিন্ন অপশক্তি। এরা বাংলাদেশের অস্তিত্বে বিশ্বাস করে না। ওরা দেশের সমৃদ্ধি-উন্নয়ন-অগ্রগতির ধারা থামিয়ে দিতে চায়। শোকের শক্তিকে জনজাগরণে পরিণত করে এসব অপশক্তিকে চিরতরে রুখে দিতে হবে।

বুধবার (২৩ আগস্ট) সন্ধ্যায় রাঙ্গুনিয়ার ধামাইরহাট ক্লাব মাঠে দক্ষিণ রাজানগর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আরও পড়ুন : বঙ্গবন্ধুর ঘোষণার পর বহির্বিশ্বে স্বাধীন রাষ্ট্রের পরিচিতি পায় বাংলাদেশ : বেদার

সংগঠন সভাপতি আবদুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আহম্মদ ছৈয়দ চেয়ারম্যান, ধর্ম সম্পাদক জসীম উদ্দিন তালুকদার, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মাস্টার খোরশেদ আলম, শ্রম সম্পাদক সাবেক ছাত্রনেতা ফারুক আহমেদ তালুকদার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন।

যুগ্ম সম্পাদক মো. মুছার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা আলমগীর বাবু, জসীম উদ্দিন তালুকদার, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মাহামুদুল হাসান, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. দেলোয়ার হোসেন, সহসভাপতি মো. মুছা, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা সুমাইয়াতুন নূর বৃষ্টি, কবির আহমেদ, জাহাঙ্গীর মণ্ডল, আবু তৈয়ব, জবুরুত উল্লাহ জয়, ফারুক আলী, লিটন গুপ্ত, আবুল কাশেম, তানভীর আহমেদ, মো. সাইমন, নিশাত আহমেদ, প্রণব শীল ও শাকিব শিকদার।

সভার শুরুতে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!