পুলিশকে ঘুমে রেখে আসামি পালাল চট্টগ্রামের হাসপাতাল থেকে

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে পালিয়ে গেছে এক আসামি!

রোববার (১৬ অক্টোবর) বিকেলে হাসপাতালের অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়ার পর এ ঘটনা ঘটে। এর আগে সকাল সাড়ে ১১টার দিকে মো. হাফিজ আল আসাদকে এক হাতে গুরুতর জখম অবস্থায় গ্রেপ্তার করে পতেঙ্গা থানা পুলিশ।

পালিয়ে যাওয়া আসামির নাম মো. হাফিজ আল আসাদ প্রকাশ ফাহিম প্রকাশ সোহাগ (২৬)। তিনি কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার বাসিন্দা। নগরের পতেঙ্গা থানা এলাকায় বসবাস থাকতেন তিনি।

আরও পড়ুন: চালক শ্রমিক টিকটকার সেজেও বাঁচতে পারল না ফাঁসির আসামি রনি

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, নগরের পতেঙ্গা থানায় মিন্টু মিয়ার করা মামলায় রোববার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে মো. হাফিজ আল আসাদকে এক হাতে গুরুতর জখম অবস্থায় গ্রেপ্তার করে পতেঙ্গা থানা পুলিশ। এরপর চিকিৎসার জন্য চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক হাসপাতালে ভর্তির পর অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হলে সেখান থেকে ওই আসামি পালিয়ে যায়।ৎ

এ বিষয়ে সিএমপির উপ-পুলিশ কমিশনার (বন্দর) শাকিলা সোলতানা আলোকিত চট্টগ্রামকে বলেন, মো. হাফিজ আল আসাদ নামে এক আসামিকে ছুরিকাঘাতে এক হাত প্রায় বিচ্ছিন্ন অবস্থায় গ্রেপ্তার করা হয়। হাসপাতালের চিকিৎসক তার হাতে অপারেশনের সিদ্ধান্ত নিলে রোববার বিকেলে হাসপাতালের অপারেশন থিয়েটারে ঢুকানো হয়। সেখান থেকে পালিয়ে আসাদ।

যোগাযোগ করা হলে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশিক জানান, হাসপাতাল থেকে এক আসামি পালিয়ে গেছে। সেখানে আমাদের কোনো দায়িত্ব ছিল না। সংশ্লিষ্ট থানা পুলিশ দায়িত্বে ছিলেন।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!