আন্দোলনের নামে অরাজকতার চক্রান্ত করছে বিএনপি-জামায়াত : আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, গণতান্ত্রিক দেশে সকল দল ও সংগঠনের স্বাধীন মত প্রকাশের অধিকার রয়েছে। তাই সরকার সকল দলের প্রতি সহমর্মী। কিন্তু আন্দোলনের নামে বিএনপি-জামায়াত বর্তমানে দেশব্যাপী সন্ত্রাস, হামলা ও নৈরাজ্য সৃষ্টি করে অরাজক পরিস্থিতি তৈরির চক্রান্ত করছে।

আরও পড়ুন : আবার নতুন ষড়যন্ত্রে—নতুন কৌশলে বিএনপি : আ জ ম নাছির

 

রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে আমিন জুট মিল দক্ষিণ গেইট শহীদ মিনার চত্বরে প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে যৌথভাবে এ আয়োজন করে আমিন শিল্পাঞ্চল আওয়ামী লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ।
৪৩ নম্বর সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. রুহুল আমিন মুন্সির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আবদুল মালেকের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মহব্বত আলী খান, বায়েজিদ থানা আওয়ামী লীগের সহসভাপতি আবদুল নবী লেদু, আবদুল লতিফ, নুর আলম, ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. জামাল আহমেদ, মো. আবদুল মোতালেব, মো. কামাল, ডা. মমতাজ, মো. এনাম, ইউনিট আওয়ামী লীগ নেতা মামুনুর রশিদ, আবদুর রহমান, ফয়েজ আহমদ, শাাহাদাত হোসেন, শ্রমিক নেতা মোতালেব, মনু মিয়া, মো. মোস্তফা, শামসু ও সোনা মিয়া।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মো. নুর আলম, ইলিয়াছ সরকার, যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার সোহেল, সেলিম রনি, আতিকুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুল বাতেন, নাছির উদ্দীন ও আমীর হোসেন।
এসআর / আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!