আনোয়ারায় ৩ স্তরের নিরাপত্তায় ১২৩ মণ্ডপে দুর্গাপূজা

আনোয়ারায় এবার ১২৩টি পূজামণ্ডপে দুর্গাপূজা হবে। পূজায় থাকবে তিন স্তরের নিরাপত্তা। এছাড়া প্রতিটি মণ্ডপ সার্বক্ষণিক সিসি ক্যামেরার মাধ্যমে পর্যবেক্ষণ করা হবে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে পূজা উদযাপন পরিষদ নেতাদের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইশতিয়াক ইমন এ কথা বলেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভার আয়োজন করে উপজেলা প্রশাসন। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী।

আরও পড়ুন : সম্প্রীতির উপজেলা আনোয়ারায় এবার ২৫৫ মণ্ডপে হবে দুর্গাপূজা

সভায় ইউএনও বলেন, সব পূজামণ্ডপে সুষ্ঠু, শান্তিপূর্ণ এবং নিরাপদ পরিবেশে উৎসব উদযাপনের লক্ষ্যে পুলিশ, র্যাব এবং আনসারের সমন্বয়ে তিন স্তরের নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া জনপ্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিদের সমন্বয়ে এলাকাভিত্তিক সম্প্রীতি রক্ষা কমিটিও গঠন করা হবে

উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নিউটন সরকারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বটতলী ইউপি চেয়ারম্যান অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, আনোয়ারা থানার ওসি সোহেল আহম্মদ, চট্টগ্রাম জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুগ্রীব মজুমদার দোলন এবং উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সাগর মিত্র।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বৈরাগ ইউপি চেয়ারম্যান নোয়াব আলী, বারশত ইউপি চেয়ারম্যান এমএ কাইয়ুম শাহ্, চাতরী ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, হাইলধর ইউপি চেয়ারম্যান কলিম উদ্দিন, পরৈকোড়া ইউপি চেয়ারম্যান আজিজুল হক চৌধুরী বাবুল, রায়পুর ইউপি চেয়ারম্যান মো. আমিন শরীফ, জুঁইদণ্ডী ইউপি চেয়ারম্যান মাস্টার মো. ইদ্রিচ, কল্লোল সেন ও উৎপল সেন।

কাঞ্চন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!