অজ্ঞান পার্টি ব্যবসায়ীর প্রাণ নিলেও জানে না পুলিশ!

চকরিয়ায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারিয়ে প্রাণও হারালেন দুসন্তানের জনক ব্যবসায়ী মো. আব্দুল হান্নান (৪২)। তবে এ ঘটনায় পুলিশের কিছুই জানা নেই।

বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেলে নগরের পার্কভিউ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গত ১ সেপ্টেম্বর তাকে এ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত ব্যবসায়ী আব্দুল হান্নান সাতকানিয়া থানার চরপাড়া ৬ নম্বর ওয়ার্ডের শামশুল আলমের ছেলে।

জানা যায়, গত ৩০ আগস্ট সকালে নিহত আব্দুল হান্নান প্রতিদিনের মতো নিজ ব্যবসা প্রতিষ্ঠান চকরিয়ায় যেতে সাতকানিয়া কেরানীহাট থেকে ঈগল পরিবহনে উঠেন। তার সঙ্গে আরও কয়েকজন যাত্রী উঠেন। তার পাশের সিটে একজন যাত্রী বসেন। বাস কিছুদূর যাওয়ার পর তাকে অজ্ঞান করে পকেটে থাকা নগদ ৫৬ হাজার টাকা নিয়ে বাস থেকে নেমে পড়ে অজ্ঞান পার্টির লোকজন। এরপর বাসটি চকরিয়া পৌছলে তাকে অজ্ঞান অবস্থায় দেখে বাসের সহকারী তার পকেটে থাকা মোবাইল থেকে পরিবারকে খবর দেয়।

আরও পড়ুন : নারী ক্যাশিয়ারকে সন্দেশ খাইয়ে স্বর্ণালংকার লুট, অজ্ঞান পার্টির সদস্য ধরা

পরে স্থানীয়দের সহায়তায় তাকে চকরিয়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কেরানীহাট আশশেফা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয় । সেখান থেকে গত ১ সেপ্টেম্বর নগরের পার্কভিউ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে একসপ্তাহ ধরে পাঞ্জা লড়ে মারা যান ব্যবসায়ী আব্দুল হান্নান।

এদিকে মৃত্যুর আগে গত ১ সেপ্টেম্বর ব্যবসায়ী আব্দুল হান্নান ঘটনার বর্ণনা দিয়ে বলেন, অজ্ঞান পার্টির লোকজন আমার পায়ের চামড়ায় স্ক্রিন ডিজিজ হয়েছে বলে একটি ট্যাবলেট খাওয়ায়। এরপর আমি আর কিছু জানি না।

এ ঘটনায় প্রশাসনকে সজাগ হওয়ার আহ্বান জানিয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যমে হান্নান হত্যায় জড়িত অজ্ঞান পার্টির সদস্যদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান এলাকাবাসী।

যোগাযোগ করা হলে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. ইয়াসির আরাফাত আলোকিত চট্টগ্রামকে বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষে কেউ কোনো অভিযোগ করেনি। ঘটনা যেহেতু চকরিয়ায় ঘটেছে সেক্ষেত্রে ওই থানায় খবর নিতে পারেন।

এ বিষয়ে জানতে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কিছু জানেন না বলে জানান।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!