‘ইভটিজিং’—রাতের আঁধারে লম্বা নাছির গ্রুপের তাণ্ডব, রক্তাক্ত ৩

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কিরিচ দিয়ে কুপিয়ে তিনজনকে গুরুতর আহত করেছে বহাদ্দারহাট এলাকার চিহ্নিত সন্ত্রাসী লম্বা নাছির ও তার সহযোগীরা। এসময় তারা বহদ্দারহাট-কালারপুল এলাকায় হামলা-ভাঙচুরসহ ব্যাপক তাণ্ডব চালায়।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে ৯টায় এ ঘটনার সূত্রপাত হয়। হামলায় গুরুতর আহত একজন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আরও পড়ুন : বনকর্মীদের মাথা ফাটাল ‘বনদস্যুরা’, রক্তাক্ত হয়ে পণ্ড উচ্ছেদ অভিযান

প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকার এক নারীকে রাস্তায় দাঁড় করিয়ে অশ্লীল আচরণ করছিল কয়েকজন বখাটে যুবক। এলাকার লোকজন এগিয়ে এসে প্রতিবাদ করলে একপর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়।

এসময় গ্যাং লিডার লম্বা নাছির ও তার সহযোগীরা বেশ কয়েকজনকে মেরে গুরুতর আহত করেন। ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে ত্রাস সৃষ্টি করে পুরো এলাকায়।

এ ঘটনার একটি ভিডিও ফুটেজে দেখা যায়, এক যুবক ধারালো কিরিচ হাতে বারবার হামলার চেষ্টা করছে। তার নাম বাচ্চু, সে ওই এলাকার লম্বা নাছিরের ছোট ভাই।

উল্লেখ্য, গ্রুপটির সন্ত্রাসী কার্যকলাপে অতিষ্ঠ বহদ্দারহাট ও কালারপুল এলাকার বাসিন্দারা। ২০১৯ সালের ১৩ ডিসেম্বর ফরিদেরপাড়ায় নুরুল ইসলাম নামে এক কিশোরকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করে এই গ্রুপের সদস্যরা।

সিএম/এসি
1 মন্তব্য
  1. সৈয়দ আবদুল আউয়াল বলেছেন

    অনতি বিলম্বে এদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানাই, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm