বৃদ্ধাকে জাল টাকা দিতে গিয়ে ফেঁসে গেল ২ যুবক

লোহাগাড়ায় এক বৃদ্ধকে জাল টাকা দিয়ে পালিয়ে যাওয়ার সময় ২ যুবককে ধাওয়া করে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার চুনতি ইউনিয়নের পানত্রিশা এলাকায় এ ঘটনা ঘটে। এসময় তাদের কাছ থেকে ২৭ হাজার টাকার জাল নোট উদ্ধার করে পুলিশ।

আটকরা হলেন- পূর্ব কলাউজান ৭ নম্বর ওয়ার্ডের সিকদারপাড়ার আবদুল করিমের ছেলে রাজা মিয়া (৩৪) এবং একই ইউনিয়নের জয়নগর এলাকার আসহাব মিয়ার ছেলে মো. নাছির উদ্দিন (৩৭)।

আরও পড়ুন: জাল টাকা ছাপিয়ে বিক্রি করছিল দুই যুবক, র‌্যাবের ফাঁদে ধরা

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় পানত্রিশা এলাকার ইসমাঈল নামের এক বৃদ্ধকে জাল নোট দিয়ে মোটরসাইকেলে চেপে ওই দুই যুবক পালানোর চেষ্টা করে। এ সময় ধাওয়া করে দুজনকে আটক করে স্থানীয় জনতা। পরে তাদের পুলিশের কাছে তুলে দেওয়া হয়।

স্থানীয় ইউপি সদস্য জানে আলম জানু বলেন, স্থানীয় ইসমাইল ঘটনার ব্যাপারে আমাকে জানালে আমি বিষয়টি থানাকে অবহিত করি। পুলিশ ঘটনাস্থলে এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

যোগাযোগ করা হলে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ ঘটনা সত্যতা নিশ্চিত করে আলোকিত চট্টগ্রামকে বলেন, চুনতি পানত্রিশা এলাকায় জাল টাকা দিয়ে পালিয়ে যাওয়ার সময় দুই যুবককে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। এসময় তাদের কাছ থেকে ২৭ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, কিছুদিন আগেও তারা সাতকানিয়া থানা পুলিশের হাতে জাল টাকাসহ আটক হয়েছিলেন।

সাত্তার/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm