ফেসবুক লাইভে ‘গুণ্ডা’—মধ্যরাতে আটক মুফতি ইব্রাহিম

ফেসবুক লাইভে এসে টানা ২০ মিনিট ডিবি পুলিশকে ‘ভারতীয় র এর এজেন্ট’ আর ‘গুণ্ডা’ বলার পর তাদের হাতেই আটক হয়েছেন আলোচিত-সমালোচিত ইসলামী বক্তা মুফতি কাজী ইব্রাহীম। সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোডের বাসা থেকে তাকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটকের খবর নিশ্চিত করে ডিএমপির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার বলেন, মুফতি ইব্রাহীমের বিরুদ্ধে অপপ্রচার চালানোর অভিযোগ ছিল। তিনি ফেসবুক, ইউটিউব, ওয়াজে উল্টা-পাল্টা কথা বলেন। তাঁর এসব কথার জন্য মানুষের কাছে ভুল ম্যাসেজ যায়। ওইসব অভিযোগ যাচাই করতে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আমরা নিয়ে এসেছি।

আরও পড়ুন: ইসলামী বিশ্ববিদ্যালয়—১৪ কোটি টাকা মেরে ‘মামলা’ খেলেন জামায়াতের নায়েবে আমীর

Thai Food

সম্প্রতি করোনাভাইরাসের টিকা দেওয়ার কারণে নারীর দাঁড়ি গজাচ্ছে, পুরুষের কণ্ঠ পাল্টে নারীকণ্ঠ হচ্ছে, এমন মন্তব্য করে সমালোচিত হন মুফতি কাজী ইব্রাহীম। এর আগেও বিভিন্ন উদ্ভট তথ্য দিয়ে ফেসবুকে ট্রলের শিকার হন কাজী ইব্রাহিম। সোমবার রাতে আটকের সময় বাসায় সন্ত্রাসী হামলা হয়েছে বলে অভিযোগ করেন এই বক্তা।

২০ মিনিটের বেশি সময় ধরে চলা এই লাইভে তিনি বলেন, ‘র’ এর রাজাকার, সন্ত্রাসীরা তার বাসা ঘেরাও করেছে। সেখানে তিনি বলেন, মোহাম্মদপুরের লালমাটিয়ার জাকির হোসেন রোডে বাসায় যেখানে তিনি তার স্ত্রী-সন্তানসহ অবস্থান করছেন, সেখানে সন্ত্রাসী হামলা হয়েছে।

এসি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm