বঙ্গবন্ধুকন্যা ফের দায়িত্ব পেলে ভবিষ্যৎ প্রজন্মের উন্নত ভাগ্য নিশ্চিত : নুরুল আজিম রনি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের মাসব্যাপী কর্মসূচির ২৫তম দিনে মহানগর যুবলীগ নেতা নুরুল আজিম রনির উদ্যোগে ইফতার বিতরণ করা হয়েছে।

বুধবার (২৭ এপ্রিল) বিকাল ৫টায় অক্সিজেন মোড়ে রোজাদারদের মাঝে ইফতার বিতরণের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন আকতার হোসেন সৌরভ, মারুফ ওয়াহিদ, জিএস আমিনুল করিম, মিজানুর রহমান মিজান, ইসমাইল হোসেন রুবেল, মো. আরিফ, হারুন অর রশীদ, আব্দুল হালিম সাগর, আনোয়ার হোসেন সেন্টু, মো. হায়দার আলী সাদ্দাম, আরিফুল ইসলাম, ওবায়দুল আলম শাকিল, তৌহিদুল ইসলাম নিপু, এএইচ সজিব ও জালাল উদ্দিন জুবাইয়ের।

আরও পড়ুন: নুরুল আজিম রনির উদ্যোগে বদনা শাহ মাজারে শিক্ষা উপমন্ত্রীর ইফতার বিতরণ

ইফতার বিতরণকালে নুরুল আজিম রনি বলেন, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে মহানগরের প্রতিটি ওয়ার্ডে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করে যাচ্ছি। রমজান মাসজুড়ে এ কার্যক্রম চলমান থাকবে।

রোজাদারদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের সকলকে সচেতন থাকতে হবে, যাতে আপনাদের ভাগ্য নিয়ে স্বার্থান্বেষী মহল ছিনিমিনি খেলতে না পারে। আজ আপনাদের সবার হাতে মোবাইল, ঘরে বিদ্যুৎ, অন্ন, বস্ত্র ও বাসস্থানের চাহিদা নিশ্চিত করা হয়েছে। বঙ্গবন্ধুকন্যা যদি আর একবার রাষ্ট্রীয় দায়িত্ব পান তাহলে আপনাদের ভবিষ্যৎ প্রজন্মেরও উন্নত ভাগ্য নিশ্চিত হবে।

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm