অটোরিকশা উল্টে কেটে গেল গলা, চকরিয়ায় মুয়াজ্জিন নিহত

কক্সবাজারের চকরিয়ায় অটোরিকশা উল্টে এক জামে মসজিদের মুয়াজ্জিনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। অটোরিকশার উপরে থাকা টিন ছিটকে পড়ে গলা কেটে গেলে মাওলানা রুহুল কাদের (৩২) নামে ওই মুয়াজ্জিন মারা যান।

সোমবার (১১ অক্টোবর) সকাল ১০টার দিকে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড ভাঙ্গারমুখ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রুহুল কাদের পৌরসভার পূর্ব নিজাপানখালী এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে। তিনি ভাঙ্গারমুখ জামে মসজিদের মুয়াজ্জিন ছিলেন।

আরও পড়ুন: হঠাৎ ধসে পড়ল দেয়াল—থেঁতলে গেল কলেজছাত্রের মাথা

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন জানান, সকালে বাড়ি থেকে ভাঙ্গারমুখ এলাকায় যাচ্ছিলেন রুহুল কাদের। এসময় বিপরীত দিক থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা ছাদের উপর টিন নিয়ে যাচ্ছিলেন। ভাঙ্গারমুখ এলাকায় পৌঁছলে অটোরিকশাটি উল্টে গিয়ে টিন ছিটকে রুহুল কাদেরের গলায় গিয়ে পড়ে। এ সময় তার গলার অর্ধেক কেটে যায়।

পরে স্থানীয় লোকজন উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে নিয়ে গেলেও তাকে বাঁচানো যায়নি। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : কলেজছাত্রী নিহত—লরির ধাক্কায়

চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. বেলাল উদ্দিন টিনে গলা কেটে মুয়াজ্জির রুহুল কাদেরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জুয়েল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, বিষয়টি জেনেছি। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

মুকুল/এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm