ঋণের যন্ত্রণা দূর করতে ‘বিষ’ বেছে নিলেন কাসেম

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মৌলানা মুহিবুল্লাহ খান বাড়ি এলাকার এক যুবকের বিষপানে মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৭জুন) সন্ধ্যায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত ব্যক্তির নাম আবুল কাসেম (২৭)। তিনি একই এলাকার মৃত দুদু মিয়ার পুত্র। সংসারে স্ত্রী, মা ও ১ ছেলে ১ মেয়ে রয়েছে তার।

৮ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোহাম্মদ মুছা জানান, এলাকায় আবুল কাসেমের একটি ডেকোরেশনের দোকান ছিল। করোনাকালে যখন সামাজিকসহ বিভিন্ন অনুষ্ঠান বন্ধ হয়ে যায় তখন তিনি বেকার হয়ে পড়েন। পরে সংসার চালাতে রিকশা চালান। এর মধ্যে বিভিন্ন এনজিও সংস্থা থেকে তিনি ঋণ গ্রহণ করেন। ঋণের পরিমাণ বেশি হয়ে যাওয়ায় তিনি মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন।

তিনি আরও জানান, গত মঙ্গলবার (১৫ জুন) রাতে ঘর থেকে বেরিয়ে ঘণ্টাখানেক পর বিষপান করা অবস্থায় ফিরলে তার স্ত্রী কহিনুর আকতার (২৭) ও স্বজনরা মিলে দ্রুত তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করান।  বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মৃত্যুবরণ করেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া জানান, মঙ্গলবার রাতে বিষপান করা অবস্থায় এক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করান তাঁর স্বজনরা। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি মারা যান। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইমরান/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm