আইসক্রিম হাতে ৪ বছরের শিশুকে ফাঁদে ফেলল ৫২ বছরের পাষণ্ড

সীতাকুণ্ডে দোকান থেকে আইসক্রিম কিনে বাসায় ফেরার পথে ধর্ষণের শিকার হয়েছে চার বছরের এক শিশু। বৃহস্পতিবার (১২ মে) পৌরসভা সোবাহানবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে ঘটনার চারদিন পর মঙ্গলবার (১৭ মে) ভিকটিমের মা বাদী হয়ে ফরিদ শেখ (৫২) নামের এক ব্যক্তিকে আসামি করে থানায় মামলা করেছেন। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযুক্ত ফরিদ শেখ বাগেরহাট জেলার চিতলমারী থানা এলাকার মৃত হেকমত শেখের ছেলে। তিনি সীতাকুণ্ড পৌরসভার সোবাহানবাগ এলাকার একটি ভাড়া ঘরে থাকেন।

আরও পড়ুন: ৫ বছরের শিশুকে বলাৎকার করল ৩ পাষণ্ড, এরপর ভিডিও দিল ফেসবুকে

মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১২ মে) বিকেলে বাসার কাছের একটি দোকান থেকে ভিকটিম আইসক্রিম কিনে বাসায় ফিরছিল। এসময় ফরিদ শেখ কৌশলে তাকে ডেকে বাসায় নিয়ে ধর্ষণ করে। এরপর ভিকটিম বাসায় ফিরে কান্না করতে থাকে এবং তার মাকে ঘটনাটি জানায়। পরে তার মা এলাকাবাসীর কাছে ঘটনা জানালে তারা থানায় মামলা করার পরামর্শ দেয়।

ভিকটিমের মা বলেন, আমার মা (নানী) না থাকায় এতদিন আমরা মামলা করতে পারিনি। আজ (মঙ্গলবার) তিনি বাসার আসার পর আমরা থানায় মামলা করেছি।

এ বিষয়ে যোগাযোগ করা হলে সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক আলোকিত চট্টগ্রামকে বলেন, ধর্ষণের অভিযোগে থানায় মামলা করেছেন ভিকটিমের মা। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

সালাউদ্দিন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!