পুরনো রূপে ফিরেছে বিএনপি, প্রতিহত রাজপথেই : বাবর

আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর বলেছেন, আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি পুরনো রূপে ফিরে এসেছে। জ্বালাও-পোড়াও অগ্নিসন্ত্রাসের মাধ্যমে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি ও জনগণকে জিম্মি করে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায় তারা। বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে উপনীত হয়েছে। বঙ্গবন্ধুকন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশের মানুষ সুখ-শান্তিতে বসবাস করছে। এই স্থিতিশীল পরিবেশকে যারা নস্যাৎ করতে চায় তাদেরকে রাজপথে প্রতিহত করা হবে।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুর ৩টায় নগরের লাভলেইন মোড়ে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যাগে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে বিক্ষোভ মিছিল হয়। মিছিলটি নন্দনকানন, তুলসীধাম, নিউমার্কেট প্রদক্ষিণ করে লাভলেইন মোড়ে এসে শেষ হয়।

আরও পড়ুন : মহাসমাবেশকে স্মরণকালের জনসমুদ্রে পরিণত করতেই প্রচারণা : হেলাল আকবর চৌধুরী বাবর

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আয়োজিত এই সমাবেশে সভাপতিত্ব করেন সাবেক ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরী।

বক্তব্য রাখেন এম কুতুবউদ্দিন চৌধুরী, পংকজ রায়, সেলিম উদ্দীন জয়, নুরুল আজিম রনি, হোসাইন আহমেদ রুবেল, তোফাজ্জল হোসেন জিকু, আকতার হোসেন সৌরভ, এহসানুল হক খোকা, আশিকুন্নবী, মাহমুদুল করিম, তৌহিদুল ইসলাম আরদীন, আনোয়ার পলাশ ও শুভ দত্ত।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মো. ইলিয়াস, অজিত বিশ্বাস, খোকন চন্দ্র তাতী, মো. ওমর ফারুক, মো. তসলিম, মো. মোরশেদ আলম, আমিন মো. সাইফুদ্দিন, একে মাসুদ, আকতার হোসেন, মো. জাহেদ, মো. দেলোয়ার, আমিনুল ইসলাম শাহনূর, কামরুল ইসলাম, আবু তাহের রানা, ফিরোজ আহমেদ, একরাম হোসেন, ইকবাল হোসেন, জুবাইদুল আলম আশিক, মো. রুবেল, ইয়াছির আরফাত রিকু, রতন চৌধুরী, রাকিব চৌধুরী ও নিয়াজ উদ্দীন তামিম।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!