হাসপাতালে নারীর লাশ রেখে মুহূর্তেই উধাও ২ লোক

ফটিকছড়িতে আনুমানিক ৫০ বছরের বয়সের এক নারীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতলে নিয়ে আসেন দুব্যক্তি। ডিউটি ডাক্তার পরীক্ষা করে দেখেন ওই নারী মারা গেছেন। আর এই ফাঁকে মুহূর্তেই উধাও হয়ে গেছে ওই দুব্যক্তি!

মঙ্গলবার (১২ ডিসেম্বর) নাজিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

এদিকে পালিয়ে যাওয়া দুই ব্যক্তিকে খুঁজছে পুলিশ।

আরও পড়ুন : সন্ধ্যায় নিখোঁজ নারীর লাশ ভেসে এল সাতসকালে

হাসপাতাল সূত্রে জানা যায়, আজ সকাল সাড়ে ১০টার দিকে দুইজন অজ্ঞাত লোক এক নারীকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক অক্সিজেন দিয়ে দেখেন ওই মহিলা মারা গেছেন। এরপর অজ্ঞাত দুই লোককে খুঁজতে থাকলে তাদের আর খুঁজে পাওয়া যায়নি। মারা যাওয়া নারীর চোখে এবং শরীরে আঘাতের চিহ্ন আছে।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরেফিন আজিম বলেন, নিহত নারীর স্বজনদের খোঁজ পাওয়া যায়নি। আমাদের সিসি ক্যামেরা চালু থাকলেও মনিটরটা নষ্ট। মনিটর ঠিক করা হলে জানা যাবে ওই নারীকে হাসপাতালে কারা নিয়ে এসেছিলেন। লাশ স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। পুলিশ স্বজনদের খোঁজ নেওয়ার চেষ্টা করছে।

যোগাযোগ করা হলে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল হুদা আলোকিত চট্টগ্রামকে বলেন, হাসপাতাল কর্তৃপক্ষের অভিযোগ পাওয়ার পর পুলিশ পাঠানো হয়েছে। লাশের পরিচয় পাওয়া যায়নি। অজ্ঞাত দুব্যক্তিকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

এসএমএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!