হাজারী গলিতে স্বর্ণ সিন্ডিকেট—৭২ ঘণ্টা ধরে মারধরের শিকার যুবককে গ্রেপ্তার দেখাল চুরির মামলায়

নগরের হাজারী লেইনে স্বর্ণের বার চুরির অভিযোগে ৭২ ঘণ্টা বেঁধে মারধর করা যুবককে স্বর্ণ ব্যবসায়ীর মামলায় গ্রেপ্তার দেখিয়েছে কোতোয়ালী থানা পুলিশ। এ ঘটনায় ইমনের বন্ধু শুভ চৌধুরীকে আটকের পর তার কাছ থেকে চুরি যাওয়া ৬টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

সোমবার (১০ অক্টোবর) রাতে এ চুরির ঘটনা ঘটে। এদিন রাতে দৈনিক আলোকিত চট্টগ্রামে ‘হাজারী গলির স্বর্ণ সিন্ডিকেট-চুরির অভিযোগ এনে যুবককে বেঁধে মারছে ৭২ ঘণ্টা ধরে’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। সংবাদ প্রকাশের পরপরই স্বর্ণের বার চুরির ঘটনায় মামলা হয় মধ্যরাতে।

আরও পড়ুন: হাজারী গলিতে যুবককে বেঁধে মারধর—দুজনের আটকে মিলল ৬ স্বর্ণের বার

গ্রেপ্তার শুভ চৌধুরী (২৬) রাঙ্গুনিয়া শান্তি নিকেতন মধ্যমপাড়া হারাধন বাবুর বাড়ির সনজিত চৌধুরীর ছেলে। তিনি হাজারী গলি চৌধুরী পাকতার হাউজ নামের দোকানের মালিক।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহেদুল কবির আলোকিত চট্টগ্রামকে বলেন, সোমবার রাত ১২টা ৫ মিনিটে দোকান মালিক মো. ওয়াহিদুল আলম স্বর্ণ চুরির ঘটনায় মামলা করেন। মামলার পর অভিযুক্ত যুবক ইমনকে গ্রেপ্তার করা হয়। এরপর তার স্বীকারোক্তিতে শুভ চৌধুরী নামে একজনকে আটক করি। পরে তার দেওয়া তথ্যে চুরি যাওয়া ৬টি সোনার বার উদ্ধার করা হয়। তাদের উভয়কে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!