শিশু শিক্ষার্থীদের জন্য পেরেন্টস কেয়ার স্কুলে ফল উৎসব

নগরের পেরেন্টস কেয়ার স্কুল অ্যান্ড কলেজে আয়োজন করা হয়েছে ফল উৎসব। শিশু শিক্ষার্থীদের দেশি-বিদেশি ফলের সঙ্গে পরিচিত এবং ফলের পুষ্টিগুণ সম্পর্কে ধারণা দিতেই এই আয়োজন করা হয়।

রোববার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টায় স্কুলের একটি শ্রেণিকক্ষে এই উৎসব অনুষ্ঠিত হয়। এদিন সকাল সাড়ে ১০টায় শিশু শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের সঙ্গে নিয়ে কেক কেটে উৎসবের উদ্বোধন করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ জোহরা আবজুন শিউলি।

আরও পড়ুন: নগরে বোরো ধান কাটার উৎসব

শিক্ষিকা ফাতেমা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রশাসনিক কর্মকর্তা ডা. এম এ ফজল, কো-অর্ডিনেটর রেভা দাশ, সিনিয়র শিক্ষক এনামুল হক, আয়েশা আমান, সহকারী শিক্ষক নাজনীন আক্তার, নিপা পোদ্দার, আফিকা আমান, শ্যামলী ভট্টাচার্য, জসীম উদ্দীন, শান্তা দাশ, পিংকি দাশ, আনজুমান আরা, নীলা ঘোষ ও উমা পাল, অফিস সহকারী আনিসুল ইসলাম, কর্মচারী রবিউল হাসান, সৈয়দুল হক, মনি ভট্টাচার্য ও শেফালী দাশ। এছাড়া অভিভাবকরাও এসময় উপস্থিত ছিলেন।

অধ্যক্ষ জোহরা আবজুন শিউলি বলেন, শিক্ষার্থীদের দেশি-বিদেশি ফল সম্পর্কে পরিচিত ও ফলের পুষ্টিগুণ সম্পর্কে ধারণা দিতে আজকের এই আয়োজন। আমাদের শিক্ষার্থীরা আজ বিভিন্ন ফলের সঙ্গে পরিচিত হতে পেরেছে। শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সহযোগিতা থাকলে ভবিষ্যতেও আমরা এ ধরনের আয়োজন অব্যাহত রাখতে পারব।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!