সিনেমা প্যালেসে ইয়াবার চালান নিয়ে ধরা পড়া যুবকের জেল

নগরের সিনেমা প্যালেস এলাকা থেকে আড়াই হাজার ইয়াবা উদ্ধারের মামলায় আব্দুল মোতালেবকে ছয় বছরের সশ্রম কারাদণ্ডসহ অর্থদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১১ মে) চট্টগ্রাম চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ রায় ঘোষণা করেন।

দন্ডপ্রাপ্ত আসামি আব্দুল মোতালেব টেকনাফ হোয়াইক্ষ্যং মোল্লাপাড়া হানিফের বাড়ির মো. বাবুলের ছেলে।

আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ আলোকিত চট্টগ্রামকে বলেন, আড়াই হাজার ইয়াবা উদ্ধার মামলায় একমাত্র আসামিকে ছয় বছরের সশ্রম কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। জামিনে গিয়ে পলাতক আসামির অনুপস্থিতিতে রায় ঘোষণা করেন বিচারক। একইসাথে আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ১২ জানুয়ারি রাত ১১টার দিকে নগরের সিনেমা প্যালেস এলাকা থেকে সন্দেহভাজন আব্দুল মোতালেবকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে দেহ তল্লাশি করে তার কাছ থেকে আড়াই হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাঁদগাও সার্কেলের পরিদর্শক লোকাশীষ চাকমা বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সমুদ্রবন্দর সার্কলের পরিচালক কাজী হাবিবুর রহমান মামলা তদন্ত শেষে একই বছরের ৭ ফেব্রুয়ারি আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এ মামলায় ছয়জন সাক্ষী আদালতের সাক্ষ্য দেন।

আরএস/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!