চট্টগ্রামে বান্ধবীসহ সিটি কলেজ ছাত্রলীগ নেতা নিহত

নগরের আখতারুজ্জামান ফ্লাইওভারে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ দুজন নিহত হয়েছেন।

সোমবার (২১ আগস্ট) রাত ১০টার দিকে আখতারুজ্জামান ফ্লাইওভারের মধ্যবর্তী স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— সদরঘাট পূর্ব মাদারবাড়ি দারোগারহাট এলাকার ইউনুস মোল্লার ছেলে মো. আল ইমরা ওরফে ইফতি (২৩) ও তার বান্ধবী কক্সবাজার জেলার চকরিয়া থানার গোয়াখালী এলাকার রাসেল চৌধুরীর মেয়ে নাহিদা সুলতানা (২১)।

নিহত আল ইমরান ইফতারি সরকারি সিটি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য। তার বান্ধবী নাহিদা সুলতানাও একই কলেজের শিক্ষার্থী।

জানা যায়, তারা দুজন রাতে মোটরসাইকেল করে আখতারুজ্জামান ফ্লাইওভার দিয়ে যাচ্ছিলেন। এ সময় আখতারুজ্জামান ফ্লাইওভারের মধ্যবর্তী স্থানে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। তাদের মোটরসাইকেল হঠাৎ ওই ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুজন  রাস্তায় ছিটকে পড়ে মারাত্মক আঘাত পান।

মাথায় মারাত্মক আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় নাহিদা সুলতানার। পরে দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ইমার্জেন্সিতে নিয়ে গেলে কর্ত্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

মৃত্যুর ১৯ ঘন্টা আগে আল ইমরান ইফতারি নিজের ব্যক্তিগত ফেসবুক প্রোফাইল স্টোরিতে লিখেছিলেন, আমি অভিযোগ না করে নিশ্চুপে বিদায় নেওয়া মানুষ।

এদিকে বিষয়টি নিশ্চিত করে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল আলম আশেক আলোকিত চট্টগ্রামকে বলেন, আখতারুজ্জামান ফ্লাইওভারের মধ্যবর্তী স্থানে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে আহত দুজনকে উদ্ধার করে নিয়ে এলে পরীক্ষা-নিরীক্ষা করে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এনমধ্যে একজন ছেলে ও একজন মেয়ে। তাদের লাশ হাসপাতালের মর্গে রয়েছে।

এএইচ/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!