সাতকানিয়ায় স্কুলের টয়লেটের পেছনে নিয়ে ছাত্রীকে ধর্ষণ যুবকের

সাতকানিয়ায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মো. আরিফ (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে আনোয়ারার সরকার হাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আরিফ ওই এলাকার মৃত আহম্মদ কবিরের ছেলে।

র‌্যাব জানায়, ভুক্তভোগী ছাত্রী সাতকানিয়ার একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শেণিতে পড়ে। গত ১৭ ডিসেম্বর দুপুর ২টার দিকে প্রাইভেট পড়ার জন্য সে স্কুলে যায়। প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে একা পেয়ে আরিফ তাকে স্কুলের টয়লেটের পেছনে পরিত্যক্ত স্থানে নিয়ে যায়।

তখন চিৎকার করলে আরিফ ওই ছাত্রীর মুখ চেপে ধরে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করে। পরে তাকে বাড়ি চলে যেতে বলে এবং এ ঘটনা কাউকে না বলার জন্য ভয় দেখায়।

এদিকে বাড়ি গিয়ে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। মা অসুস্থতার কারণ জানতে চাইলে সে ধর্ষণের শিকার হওয়ার কথা জানায়। এ সময় রক্তক্ষরণ হলে মেয়েকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই ছাত্রী হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।

এ ঘটনায় গত ২০ ডিসেম্বর আরিফকে আসামি করে ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে সাতকানিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নুরুল আবছার আলোকিত চট্টগ্রামকে বলেন, মামলার পর থেকে ঘটনার সঙ্গে জড়িত আসামি আরিফকে গ্রেপ্তারের জন্য গোয়েন্দা নজরদারি শুরু হয়। শুক্রবার বিকেল সোয়া ৪টার দিকে আনোয়ারায় অভিযান চালিয়ে আরিফকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করেছে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এনইউএস/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!