সকালে খুন করে সন্ধ্যায় থানায় গেল খুনি

মিরসরাইয়ে মো. হারুন (৩৫) নামে এক যুবককে কুপিয়ে খুন করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) সকাল সাড়ে ১০টায় উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মধ্যম জামালপুর এলাকার নুর আহাম্মদ ভূঁইয়া বাড়ির দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে। এদিকে সন্ধ্যা সাড়ে ৭টায় থানায় এসে আত্মসমর্পণ করে দায়ের কোপ দেওয়া সেই যুবক।

নিহত হারুন খাগড়াছড়ি জেলার রামগড় থানার মাস্টারপাড়া এলাকার মৃত জসিমের ছেলে। তিনি দুই ছেলে ও এক মেয়ের বাবা।

জানা যায়, আহত অবস্থায় হারুনকে উদ্ধার করে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এরপর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে বেলা ১২টার দিকে তার মৃত্যু হয়।

আরও পড়ুন: স্বর্গের লোভে খুন—ঝুলতে হবে ফাঁসিতে

প্রত্যক্ষদর্শী স্থানীয় সাইফুল ইসলাম বলেন, আজ (বৃহস্পতিবার) সকালে হারুন গাড়ি নিয়ে আসার পর তার দুই চালক সোহেল ও শরীফ গাড়ি পরিষ্কার করছিল। এসময় আমি এবং হারুন পাশে বসে কথা বলছিলাম। তখন হিঙ্গুলী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মধ্যম জামালপুরের অলি আহম্মদের ছেলে সালাউদ্দিন (৩৮) হারুনের পেছন দিক থেকে এসে মাথার বাম পাশে দা দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে সেখান থেকে উদ্ধার করে তাকে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে নিয়ে যাই।

হারুনের গাড়ির চালক মো. সোহেল বলেন, আমি এবং শরিফুল দুজন মিলে গাড়ি পরিষ্কার করছিলাম। এসময় সালাউদ্দিন এসে আমার মালিককে তুই কী বলতে চাস বলে দা দিয়ে কুপিয়ে আহত করে। তবে কী বিষয়ে নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়েছে জানি না।

যোগাযোগ করা হলে জোরাগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই শেখ আব্দুল বাতেন আলোকিত চট্টগ্রামকে বলেন, হারুনকে কুপিয়ে হত্যার ঘটনায় হিঙ্গুলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মধ্যম জামালপুরের অলি আহম্মদের ছেলে সালাউদ্দিন সন্ধ্যা সাড়ে ৭টায় নিজ থেকে এসে আত্মসমর্পণ করে।

আজিজ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!