লতিফপুরে মধ্যরাত থেকে ৭ ঘণ্টার অভিযান শেষ হলো ৫ ডাকাত গ্রেপ্তারে

ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় ৫ ডাকাতকে আটক করেছে আকবরশাহ থানা পুলিশ।

রোববার (১১ সেপ্টেম্বর) মধ্যরাত থেকে টানা ৭ ঘণ্টার অভিযানে লতিফপুর পাকা রাস্তার মাথা নাভানা ব্যাটারি ফ্যাক্টরির মুখে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪টি মোটরসাইকেল, দেশীয় তৈরি অস্ত্র-গুলি, ২৩টি বিভিন্ন ব্রান্ডের মোবাইলসহ বিপুল পরিমাণ চোরাই মালামাল উদ্ধার করা হয়।

আটকরা হলেন- মাসুদ আলম প্রকাশ হিরো (২৩), মানিক প্রকাশ সোহেল (৩২), মু. সাজু (৩৪), মো. শামসুল আরেফিন খান প্রকাশ হৃদয় (২৩) ও মো. শফিকুল ইসলাম কাজল (২৯)।

আরও পড়ুন : রাতের আঁধারে রিয়াজউদ্দিন বাজারের ফুট ওভারব্রিজের নিচে ৯ ডাকাত

পুলিশ জানায়, আটক মাসুদ আলম প্রকাশ হিরোর (২৩) বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে।

এ বিষয়ে আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালী উদ্দিন আকবর আলোকিত চট্টগ্রামকে বলেন, ডাকাতির মূল হোতা মাসুদ প্রকাশ হিরো একাধিক মামলার আসামি। মূলত তার নেতৃত্বেই আকবরশাহ থেকে সীতাকুণ্ড এলাকায় চুরি, ছিনতাই ডাকাতি হয়।

ওসি বলেন, সোমবার গভীর রাতে আটকরা ডাকাতির উদ্দেশ্যে প্রস্ততি নিচ্ছিল। খবর পেয়ে লতিফপুর পাকা রাস্তার মাথা নাভানা ব্যাটারির ফ্যাক্টরির মুখে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর, টিয়ারী এলাকার ৫ নম্বর ওয়ার্ডের আব্দুল মালেকের বাড়ি এবং সোনাইছড়ির আব্বাস মাঝির বাড়ির গলি পথের বিপরীত খালি জায়গায় অভিযান চালিয়ে ৫ জনকে আটক করি। এসময় তাদের কাছ থেকে ৪টি মোটরসাইকেল দেশীয় তৈরি অস্ত্র-গুলি, ২৩টি বিভিন্ন ব্রান্ডের মোবাইলসহ বিপুল পরিমাণ চোরাই মালামাল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরএন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!