শেখ হাসিনা নয়, গণতন্ত্রকে মুক্ত করেছিলাম: তথ্যমন্ত্রী

‘শেখ হাসিনার কারামুক্তি দিবস প্রকৃতপক্ষে গণতন্ত্রের মুক্তি দিবস। গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনাকে গ্রেফতারের মাধ্যমে গণতন্ত্রের পায়ে শেকল পরানো হয়েছিল। আর এই দিন দুর্বার আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করে আমরা সেই অবরুদ্ধ গণতন্ত্রকেই মুক্ত করেছিলাম।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে শুক্রবার (১১ জুন) আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তথ্যমন্ত্রী বলেন, সেদিন জনগণ আন্দোলনের মাধ্যমে শেখ হাসিনাকে মুক্ত করে দেশ পরিচালনার দায়িত্ব দেওয়ার ফলেই আজ তাঁর নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত।

রাজধানীর কলাবাগান মাঠে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত এ আলোচনা সভায় তিনি আরো বলেন, ‘২০০৮ সালের ডিসেম্বরে নির্বাচনে বিজয়ের মাধ্যমে শেখ হাসিনা সরকার গঠন করেছিলেন এবং সেই ধারাবাহিকতায় পরপর তিনবার জনগণের রায়ে আওয়ামী লীগ দেশ পরিচালনার দায়িত্ব পেয়েছে। শেখ হাসিনা চারবার দেশের প্রধানমন্ত্রীর আসন অলংকৃত করেছেন।

স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

পরে তথ্যমন্ত্রী একটি করোনা প্রতিরোধসামগ্রী সরবরাহ বুথ উদ্বোধন করেন।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!