শুয়োর মরা খালে যুবকের লাশ, নেপথ্যে মাছ ধরার দ্বন্দ্ব

চকরিয়ায় খাল থেকে মো. হোসেন রাহাত (২৩) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে কোনখালী ইউনিয়নের শুয়োর মরা খালের কচুরিপানার ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

হোসেন রাহাত কোনাখালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আবদুল হাকিমপাড়ার আলী হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে স্থানীয় শুয়োর মরা খালে মাছ ধরা নিয়ে একই এলাকার ছৈয়দ হোসেনের ছেলে বোরহান উদ্দিনের সঙ্গে বাকবিতণ্ডা হয় রাহাতের। এর জেরে রাহাততে দা দিয়ে কুপিয়ে হত্যা করে বদ্ধ খালের কচুরিপানার ভেতরে লুকিয়ে রাখে।

আরও পড়ুন : সীতাকুণ্ডে জোয়ারে ভেসে এল যুবকের লাশ, গায়ে নেই কাপড়

নিহত রাহাতের বাবা আলী হোসেন বলেন, গতকাল সন্ধ্যার দিকে রাহাত মাছ ধরতে গিয়ে ঘরে না ফেরায় রাতে খুঁজতে যান। স্টেশন এলাকায় গেলে বোরহান উদ্দিন জানায়, মাছ ধরা নিয়ে রাহাতের সঙ্গে বাকবিতণ্ডা হয়েছে। পরে আমি তাকে থাপ্পড় মারি। এরপর অনেক খোঁজাখুঁজির পর খালের কচুরিপানার ভেতরে থেকে রাহাতের লাশ উদ্ধার করা হয়।

যোগাযোগ করা হলে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ আলোকিত চট্টগ্রামকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে স্থানীয় লোকজন জানায়, শুয়োর মরা খালে মাছ ধরা নিয়ে রোরহান ও রাহাতের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে বোরহান দা দিয়ে কোপ দিলে ঘটনাস্থলে পানিতে ডুবে মারা যায় রাহাত। এরপর বোরহান পালিয়ে যায়। নিহত রাহাত বোরহান উদ্দিনের তালতো ভাই।

ওসি আরও বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। মাথার উপরে কোপের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এমকেডি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!