রাতের আঁধারে ইয়াবা নিয়ে ২ তরুণীর সঙ্গে ধরা খেল যুবক

লোহাগাড়ায় ৩ হাজার ৭শ পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে দুজন নারী ও একজন পুরুষ।

রোববার (২০ নভেম্বর) দিবাগত রাতে পৃথক অভিযানে উপজেলার চুনতি ইউনিয়নের চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে তিনজনকে আটক করা হয়।

আটক নুর আকিজ প্রকাশ আলকিছ (৩২)। তিনি কক্সবাজার জেলার টেকনাফ থানার নয়াপাড়া ক্যাম্প ৭৬০ ব্লকের (হেডমাঝি সেলিম) সামাশুল হোসেনের মেয়ে ও মো. ইয়াসিনের স্ত্রী। আটক রিয়া মনি (২৩) কক্সবাজার সদর সৈকত পাড়ার বনফুল গলির জসিমের তৃতীয় তলা বিল্ডিংয়ের নিচ তলার ভাড়াটিয়া শাহজাহান মাহমুদ সাকিবের স্ত্রী। এছাড়া আটক মো. নবী হোসেন (২৬) কক্সবাজার জেলার ঈদগাঁও থানার ঈদগাঁও ইউনিয়নের মো. ইসহাকের ছেলে।

আরও পড়ুন: ইয়াবা নিয়ে রিয়াজউদ্দিন বাজারে ঘুরছিল ২ যুবক

থানা সূত্রে জানা যায়, রোববার রাত পৌনে ১টার দিকে এসআই মোজাম্মেল হোসেনের নেতৃত্বে চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে ২ হাজার পিস ইয়াবাসহ নুর আকিজ প্রকাশ আলকিছ ও রিয়া মনি নামের ২ জনকে আটক করা হয়।

রাত সোয়া ১টার দিকে একই স্থান থেকে এসআই মো. সাইদুল ইসলামের নেতৃত্বে অভিযানে ১ হাজার ৭শ পিস ইয়াবাসহ মো. নবী হোসেন নামের একজনকে আটক করা হয়।

এ বিষয়ে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন, উপজেলার চুনতি রেঞ্জ কর্মকর্তার কার্যালয় এলাকায় পৃথক অভিযানে ৩ হাজার ৭শ পিস ইয়াবাসহ ২ নারী ও ১ পুরুষকে আটক করে থানায় নিয়ে আসা হয়। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলার পর সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!